দেশের আকাশে মনোজ্ঞ উড়াল শৈলী ‘১০১ ও ৫০’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে উচ্ছ্বসিত ও আনন্দিত বাংলার আকাশ ও বাতাস।

এই উচ্ছ্বাসের অংশ হিসেবে বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ বিমান বাহিনী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবাষির্কী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মনোজ্ঞ উড়াল শৈলী প্রদর্শন করে, যুদ্ধবিমান ও হেলিকপ্টারের দিয়ে এঁকে দেয় ‘101(একশত এক) ও 50 (পঞ্চাশ)’।

শুক্রবার বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি-এর দিক নির্দেশনায় বিমান বাহিনী দেশের বিভিন্ন স্থানের এই মনোজ্ঞ উড়াল শৈলী প্রদর্শন করে।।

Travelion – Mobile

বাংলাদেশ বিমান বাহিনীর বিভিন্ন বিমান ও হেলিকপ্টারের সমন্বয়ে এই মনোমুগ্ধকর প্রদর্শনীতে বিমান বাহিনীর দক্ষ বৈমানিকগণ বাংলাদেশের নীলাকাশে ফরমেশন ফ্লাইং-এর মাধ্যমে ‘101 (একশত এক) ও 50 (পঞ্চাশ)’ তৈরি করে সমগ্র জাতির উৎসব ও উচ্ছ্বাসের রঙে যোগ করে এক নতুন মাত্রা।

এ লক্ষ্যে বাংলাদেশ বিমান বাহিনীর বিমান ও হেলিকপ্টার সমূহ দেশের বিভিন্ন স্থানের আকাশে উড়ে গিয়ে সাধারণ জনগণের মাঝে বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর আনন্দকে আরো আনন্দঘন করে।

বিমান বাহিনীর বৈমানিকগণ এই উড্ডয়ন শৈলী প্রদর্শনের মাধ্যমে তাদের নিপূণ পেশাদারিত্বের পরিচয় দিয়ে জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে স্মরণীয় করে রাখে।

জাতির এই আনন্দঘন মাহেন্দ্রক্ষণে এইভাবে সবারস সঙ্গে একাত্মতা প্রকাশ করে বাংলাদেশ বিমান বাহিনী।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!