দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধার মৃত্যু

দক্ষিণ কোরিয়ার শীহংশীর জংওয়াং বাজারের পোস্ট অফিস এলাকায় নিজ বাসায় মারা গেছেন বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা ইমরান খান (৩৩)।

তিনি ইপিএসে দক্ষিণ কোরিয়া আসনে এবং পরে F26 ভিসায় পরিবর্তন করেন। তার দেশের বাড়ি টাঙ্গাইলের কালিহাতী উপজেলায়। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত এবং একটি ছেলে সন্তানের জনক।
কোম্পানির বাংলাদেশি সহকর্মীর মতে,কিছুদিন যাবত তিনি উচ্চ রক্তচাপ ও জন্ডিসে ভুগছিলেন। গত সপ্তাহে মেডিকেলে গিয়ে ট্রিটমেন্ট করিয়েছেন। গত দুই দিন কারো ফোন রিসিভ করে নি, একই সাথে স্ত্রীর ফোনও রিসিভ করেনি ।

দেশ থেকে স্ত্রী ইমরানের এক বন্ধুকে ফোন দিয়ে জানায়, দুইদিন ধরে তার সঙ্গে যোগােযাগ হচ্ছে না। বন্ধু বাসায় গিয়ে ইমরানকে রুমে মৃত অবস্থায় আবিস্কার করেন। মরদেহ বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে এবং তদন্ত চলছে।

Travelion – Mobile

ইমরানের মৃত্যুতে বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

এই রেমিট্যান্সযোদ্ধার অকাল প্রয়াণে আকাশযাত্রা পরিবার শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত করছি এবং শােকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

বৈরুত বিস্ফোরণ : আপডেট

বৈরুত বিস্ফোরণ : আপডেটজানাবেন : বাবু সাহা, প্রবাসী সাংবাদিক, লেবানন৫ আগস্ট, বুধবার : লেবানন : সন্ধ্যা ৭.৪৫ টা , বাংলাদেশ :রাত ১০.৪৫ টাযুক্ত থাকুন : www.facebook.com/akashjatrabd

Posted by AkashJatra on Wednesday, August 5, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!