থাইল্যান্ডে করোনায় অসহায়দের খাবার দিল বাংলাদেশি কমিউনিটি

থাইল্যান্ডের পর্যটন নগরী পাতায়ায় করোনায় অসহায় ও দুস্থ,পরিবারের মাঝে ৩ হাজার প্যাকেট খাবার বিতরণ করছে থাই-বাংলাদেশি কমিউনিটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী স্মরণীয় করে রাখতে এ মহতী উদ্যোগ নেয় প্রবাসী বাংলাদেশিদের সংগঠনটি ।

বুধবার (১৭ মার্চ) বিকেলে পাতায়া সেন্ট্রাল রোড় সংলগ্ন বাংলাদেশি গিয়াস উদ্দিন নয়নের সোয়াদ রেস্টুরেন্টের সামনে অসহায় পথচারীদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে কার্যক্রমের উদ্বোধন করেন থাইল্যান্ডের চনবুরি প্রভিন্সিয়াল এডমিনষ্ট্রাটিভ অর্গানাইজেশন কাউন্সিলের ভাইস চেয়ারম্যান নাখন ফন লুকিন। বিশেষ অতিথি ছিলেন খাবার বিতরণ কর্মসূচীর স্পন্সর, লিয়া দীপ্ত গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর বাগেরহাটের কৃতি সন্তান শিল্পপতি লিটন শিকদার।

উপস্থিত ছিলেন থাই-বাংলাদেশি কমিউনিটি পাতায়ার প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর হোসেন, বর্তমান সভাপতি আলীম মোল্লা, সাধারণ সম্পাদক শামসুজ্জামান শামীম, সিনিয়র সহ সভাপতি আনিসুর রহমান, সহ সভাপতি মো. নুরুল ইসলাম শিশির, মো. শহীদুর রহমান ও ইয়াছিন আরাফাত কিশোর,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোলায়মান।

করোনায় অসহায়দের মাঝে খাবারের প্যাকেট বিতরণ করছে থাই বাংলাদেশি কমিউনিটির নেতারা
করোনায় অসহায়দের মাঝে খাবারের প্যাকেট বিতরণ করছে থাই বাংলাদেশি কমিউনিটির নেতারা

এছাড়াও সংগঠনের নেতা সাইফুল ইসলাম পবন, আলাউদ্দিন আলা, মো. লিটন, মো. গিয়াস উদ্দিন, মো. শফিক, ফয়সাল ইমতিয়াজ অপু, নূরুন নবী জয় গিয়াস উদ্দিন নয়ন, আসাদুজ্জামান আসাদ, মো. শামীম, মো. জুয়েল রানা, মো. রহিত, মো. হেদায়েত, মো. জাবেরসহ কমিউনিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Travelion – Mobile

প্রধান অতিথি নাখন ফন লুকিন করোনা মহামারির এই মহাদূর্যোগ সময়ে পাতায়ার অসহায় ও দুস্থ বাসিন্দাদের জন্য এমন মহতী উদ্যোগ নেয়ায় বাংলাদেশি কমিউনিটির ভুয়সী প্রশংসার সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

স্পন্সর লিটন শিকদার বলেন, আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিনকে আরো স্মরণীয় করে রাখতে করোনায় অসহায় ও দুস্থ পাতায়ার বাসিন্দাদের ৩০০০ প্যাকেট খাবার বিতরণের কর্মসূচি গ্রহণ করেছি, যার কার্যক্রম আজ ৫০০ প্যাকেট বিতরণের মাধ্যমে শুরু করেছি। পর্যায়ক্রমে আরো ৫ দিন দৈনিক ৫০০ প্যাকেট খাবার বিতরণ করা হবে ।

থাই-বাংলাদেশি কমিউনিটির ব্যানারে ভবিষ্যতেও যেকোনো সামাজিক কর্মকান্ডে পাশে থাকবেন বলে জানান বিশিষ্ট এ বাংলাদেশি ব্যবসায়ী।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!