টিকাবিহীন যাত্রীরা ওমানে প্রবেশ করতে পারবেন

যে সকল ভ্রমণার্থী করোনাভাইরাসের টিকা এখনও পাননি তারা কোনও শর্ত ছাড়াই ওমানে প্রবেশ করতে পারবেন বলে জানিয়েছেন দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা । করোনা মহামারী প্রতিরোধের দায়িত্বে থাকা সুপ্রিম কমিটি সকল জায়গায় এবং ক্রিয়াকলাপের জন্য সকল সতর্কতামূলক ব্যবস্থা তুলে নেওয়ায় এই সুযোগ এসেছে বলে তিনি জানান।

তিনি আরও জানান যে, কোভিড-১৯ এর বিরুদ্ধে ভ্যাকসিন সরকারি এবং কিছু বেসরকারি হাসপাতালে বিনামূল্যে পাওয়া যায়। পুরানো মাস্কাট বিমানবন্দরের ফিল্ড হাসপাতাল এখনও COVID-19 এর বিরুদ্ধে টিকাদান পরিষেবা প্রদান করছে।

মঙ্গলবার বিলুপ্তির আগে, করোনা প্রতিরোধে নিয়োজিত সুপ্রিম কমিটি নাগরিক এবং প্রবাসীদের করোনা ভ্যাকসিনের বুস্টার ডোজ নেওয়ার আহ্বান জানিয়েছে।

Travelion – Mobile

কমিটি প্রতিরোধমূলক ব্যবস্থা মোকাবেলায় সরকারী, বেসরকারী এবং বেসামরিক সংস্থাগুলির গঠনমূলক ভূমিকা এবং মহামারীর বিস্তার সীমিত করতে তাদের অবদানের প্রশংসা করেছে।

ইতিমধ্যে,জাতীয় বিমানসংস্থা ওমান এয়ার ঘোষণা করেছে যে, আগত আন্তর্জাতিক ভ্রমণকারীদের আর ইমুশরিফ পোর্টালের মাধ্যমে নিবন্ধন করতে হবে না বা আগমনের আগে বা পরে পিসিআর পরীক্ষা করতে হবে না, যেমনটি আগে প্রয়োজন ছিল।

কর্তৃপক্ষ, ওমানে যাওয়ার আগে কোয়ারেন্টিনের প্রয়োজনীয়তা এবং তারাসুদ+ট্র্যাক অ্যান্ড ট্রেস অ্যাপ ডাউনলোড করার প্রয়োজনীয়তাও সরিয়ে দিয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!