জার্মানিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে জার্মানির বন শহরে জাতিসংঘ অফিসের সামনে বিক্ষোভ সমাবেশে করেছে জার্মান বিএনপির আহ্বায়ক কমিটি।

সমাবেশ শেষে জাতিসংঘের স্থায়ি অফিস প্রধান মিস ইসাবেল কামফের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। বিএনপি জার্মানির আহ্বায়ক কমিটি ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমানের পক্ষে জার্মান ও ইংরেজি দু’ই ভাষাতেই দুটি স্মারকলিপি প্রদান করা হয়।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

বিএনপি জার্মানির আহ্বায়ক রেজুওয়ান ইসলাম রাজু এবং সদস্য সচিব নুরুদ্দিন মিঠু মিনজুরের তত্ত্বাবধানে সমাবেশটির আয়োজনে ছিলেন উত্তর রাইন ওয়েস্টফালিয়া(NRW) প্রদেশের আহ্বায়ক কমিটি।

অনুষ্ঠানে জার্মানির বিভিন্ন প্রদেশ থেকে বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। NRW প্রদেশ থেকে নেতৃত্ব দেন দেলোয়ার হোসেন মোল্লা, আশরাফ আলী খান, হাফেজ শাহিন, তাছনিম পারভেজ এবং হাসান পিন্টু।

Bayern প্রদেশ থেকে মো. সাব্বির আহমেদ, মোতাহার হোসেন এবং আহমেদ নিজাম। হেসেন (Hesse) প্রদেশ থেকে মঈন উদ্দিন মঈন, কামাল হোসেন, সেলিম রেজা, আওলাদ হোসেন, জাহিদ হোসেন এবং দেলোয়ার হোসেন। ব্যাডেন উয়ের্টেমবার্গ (Baden Württemberg) প্রদেশ থেকে খালিদ বিন আজিজ শামীম, নিরিক দুলাল, কবীর আহমেদ, হাবিবুর রহমান হাবিব, সৈয়দ জুলফিকার মনা এবং রুহুল আমিন খান।

এছাড়াওবিক্ষোভ সমাবেশে বাংলাদেশ থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও পররাষ্ট্র উইং-এর প্রধান আমির খসরু মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল এবং বিএনপির আন্তর্জাতিক সম্পাদক ও ইউরোপ সমন্বয়কারী মাহিদুর রহমান বক্তব্য প্রদান করেন।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

উপস্থিত ছিলেন এমদাদ হোসেন আফজাল হোসেন,আরিফ হোসেন মহিলা নেত্রী সেলিম রেজা, শিমু বাঘাও ফারজানা আক্তার।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!