জাতীয় ফুটবল দলের অফিসিয়াল বিমানসংস্থার মেয়াদ বাড়াল ওমান এয়ার

ওমানের জাতীয় ফুটবল দলের অফিসিয়াল বিমানসংস্থা হিসেবে ২০২০ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়িয়েছে ওমান এয়ার। এ লক্ষ্যে ওমান ফুটবল এসোসিয়েশনের সাথে চুক্তি নবায়ন করেছে জাতীয় বিমান সংস্থাটি।

বুধবার (১৩ নভেম্বর) মাসকাট আন্তর্জাতিক বিমানবন্দরে আয়োজিত অনুষ্ঠানে দুই সংস্থার মধ্যে এই নবায়ন চুক্তি স্বাক্ষরিত হয়। স্বাক্ষর করেন ওমান এয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ আল রাইসি এবং ওমান ফুটবল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান শেখ সেলিম আল ওহাইবি।

ওমান এয়ারের সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়, অনুষ্ঠানে ওমান ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক, সৈয়দ ওথমান আল বালুশি এবং অ্যাসোসিয়েশনের অন্যান্য সিনিয়র সদস্যদের পাশাপাশি আলী আল হাবসী, আহমেদ কানো, মোহাম্মদ আল মাসালমি এবং মুহসন জাওহর সহ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

Travelion – Mobile

অনুষ্ঠানে ওমান এয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ আল রাইসি নতুন চুক্তিকে স্বাগত জানিয়ে বলেন, “ওমান ফুটবল অ্যাসোসিয়েশনের সাথে চুক্তি নবায়ন করে আমরা আনন্দিত। ওমান এয়ার ২০১২ সাল থেকে ওমান ফুটবল অ্যাসোসিয়েশনের কৌশলগত অংশীদার।

সাম্প্রতিক বছরগুলিতে আঞ্চলিক এবং আন্তর্জাতিক প্রতিযোগিতায় জাতীয় দলের অর্জনগুলোর গুরুত্বপূর্ণ পদক্ষেপগুলি আমরা নিবিড়ভাবে অনুসরণ করি এবং স্বীকৃতি দিচ্ছি। ওমান ফুটবল অ্যাসোসিয়েশনের কার্যক্রমকে সমর্থন করার জন্য জাতীয় বিমানসংস্থাটি উৎসাহী এবং পূর্ণ প্রতিশ্রুতিবদ্ধ। আমরা আশা করি যে এই সহযোগিতা দীর্ঘমেয়াদী ইতিবাচক প্রভাব ফেলবে।”

চুক্তিতে স্বাক্ষর করেন  ওমান এয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ আল রাইসি এবং ওমান ফুটবল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান শেখ সেলিম আল ওহাইবি।
চুক্তিতে স্বাক্ষর করেন ওমান এয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ আল রাইসি এবং ওমান ফুটবল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান শেখ সেলিম আল ওহাইবি।

ওমান ফুটবল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান শেখ সেলিম আল ওহাইবি উল্লেখ করেছেন যে এই চুক্তি ওমানের সকল স্তরের ফুটবলকে শক্তিশালী করতে সহায়তা করবে। তিনি বলেন, “এই সহযোগিতা ওমানি ফুটবলকে পরিবেশন করার লক্ষ্যে চলমান অংশীদারিত্বের কাঠামোর মধ্যে আসে, যা বেশ কয়েক বছর ধরে উভয় পক্ষের ইতিবাচক ফলাফল নিয়ে চলেছে। ধন্যবাদ ও প্রশংসা ওমান এয়ারের কর্মকর্তাদের এবং ভাল চেষ্টা করার জন্য দলের সবার কাছে । পরিচালনা পর্ষদ ওমানি ফুটবলকে পরিবেশন এবং বিকাশের জন্য একটি যৌথ সামাজিক দায়বদ্ধতার ভিত্তিতে এই চুক্তিটি নবায়ণ করে আমরা অত্যন্ত সন্তুষ্ট।”

তিনি আরও বলেন, “আমরা সবাই ওমান এয়ারের অবস্থান সম্পর্কে অবশ্যই একমত; এটি বিশ্বের অন্যতম সেরা বিমান সংস্থা এবং উচ্চতর দক্ষতার জন্য বেশ খ্যাতি রয়েছে । অনেক আন্তর্জাতিক পুরষ্কার জিতে আমাদের জাতীয় বিমান সংস্থাটি একটি বিশেষ মর্যাদার স্থানে পৌঁছেছে। যখন আমরা তাদের সাথে আমাদের অংশীদার হই, নিশ্চয়ই তা জাতীয় দলের মান বাড়িয়ে তুলবে এবং কাঙ্ক্ষিত উন্নয়ন ঘটাতে বিশ্বজুড়ে আমাদের বার্তা পৌঁছে দেবে ।”

আরও পড়তে পারেন:
ওমান এয়ারের মুকুটে আবারও চার তারকা খেতাব

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!