চীনে আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপন

চীনে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে রোববার (২৬ মার্চ) গুয়াংজুতে বাংলাদেশ আওয়ামী লীগ বৃহওর চীন শাখার উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করে।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

এ ছাড়াও সংগঠনটির নেতা কর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, সব বীর শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া, জাতীয় সংগীত পরিবেশন, আলোচনা সভা এবং ইফতারের আয়োজন করে।

Travelion – Mobile

আলোচনা সভায় আওয়ামী লীগের চীন শাখার সাধারণ সম্পাদক আশরাফুল মোমিন চৌধুরী সঞ্চালনায় ভার্চুয়ালি সভাপতিত্ব করেন আওয়ামী লীগের চীন শাখার সভাপতি মো. জনি বেপারীর।

এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মো. শামীম শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাশেদ, সাংগঠনিক সম্পাদক পলাশ মাহমুদ, উপদপ্তর সম্পাদক ইমতিয়াজ মাহমুদ, প্রচার সম্পাদক মো. টিপু, সাংস্কৃতিক সম্পাদক মো. মাসুদ রানা, ইঞ্জিনিয়ার সৈকত বিশ্বাস ঋষি, প্রিন্স, সাইদুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বঙ্গবন্ধুর আদর্শিক দৃঢ় ও বলিষ্ঠ নেতৃত্ব, স্বাধীনতার ঘোষণা এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন- ২০৪১ এবং ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে সব নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ও সুসংগঠিত হয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।

জাতির জনকের স্বপ্নের সুখী সমৃদ্ধ উন্নত সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে সুসংগঠিত থেকে দেশি বিদেশি সব ষড়যন্ত্র রুখে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে চীন আওয়ামী লীগের নেতাকর্মীসহ দেশটিতে বসবাসরত ব্যবসায়ী, সমাজসেবক, অধ্যয়নরত ছাত্র ছাত্রী এবং প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!