চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টারের নতুন কমিটি

চীনা নাগরিক গুয় পেই লিন পিটারকে সভাপতি এবং ডক্টর ফখরুল ইসলাম বাবুকে সাধারণ সম্পাদক করে চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার (সিবিএফসি) এর নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে চায়না এবং বাংলাদেশের বিভিন্ন পেশার সমন্নয়ে গঠিত হয়েছে।

বুধবার এক ভার্চুয়াল সাধারণ সভায় বাংলাদেশ-চীন ফ্রেন্ডশিপ সেন্টারের ২০২২-২০২৪ সালের কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে ফকরুল ইসলাম বাবুর পরিচালনায় ১৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির প্রত্যক্ষ ভোটে ৩৬ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি নির্বাচন করা হয়।

Travelion – Mobile

নতুন কমিটির ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন চায়না মিডিয়া গ্রুপ সিএমজি বাংলার শান্তা মারিয়া, সাংস্কৃতিক সম্পাদক পদে সিএমজি বাংলার রওজায়ে জাবিদা ঐশী, কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সম্পাদক পদে বাংলাদেশে চীনা বিনিয়োগকারী জেসন ঝং, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে চীনা ভাষা শিক্ষক ডেভিড ওয়াং নির্বাচিত হয়েছেন।

চীন বাংলাদেশের বন্ধুত্ব উন্নয়নে চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছে। সকল কর্মসূচীর মাধ্যমে বিশাল চীনকে বাংলাদেশের মানুষের মাঝে এবং বাংলাদেশ কে চীনা নাগরিকদের মাঝে তুলে ধরছে।

YouTube video

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!