ঘুমের মধ্যেই মারা গেলেন একজন রেমিট্যান্সযোদ্ধা

ওমানে ঘুমের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন একজন রেমিট্যান্সযোদ্ধা। মঙ্গলবার রাতে রাজধানী মাস্কাটের আল খোয়ের এলাকায় নিজ আবাসিক কক্ষে রেমিট্যান্সযোদ্ধা ও প্রবাসী আওয়ামীলীগ নেতা আবদুর রউফ (৫৬) মারা যান।

প্রতিবেশী প্রবাসীরা জানান, সন্ধ্যার দিকে ঐ এলাকার একটি বাঙালী দোকানে আড্ডা দেয়ার সময় আবদুর রউফ বুকে ব্যাথা অনুভব করেন। কাছাকছি ডাক্তার না পাওয়ায় দ্রুত নিজ আবাসিক কক্ষে চলে আসেন বিশ্রামের জন্য । রাতের খাবার খেয়ে রাত ১০ টার দিকে নিজ বিছানায় ঘুমিয়ে পড়েন তিনি। সকালে তার রুমমেটরা নিজেদের কর্মস্থলে যাওয়ার সময় তাঁকে ঘুমন্ত অবস্থায় দেখে যান। সাধারণত তিনি দেরীতে ওঠেন বলে তাদের কেনা সন্দেহ জাগে নি। কিন্তু দুপুরে রুমমেটদের দুইজন ফিরে এসে দেখেন আবদুর রউফ তখনও গভীর ঘুমে। রুমমেটরা জাগাতে গিয়ে তিনি মারা গেছেন।

খবর পুলিশ এসে ঘটনা তদন্ত করেন। ময়না তদন্তে জানা গেছে, রাতেই ঘুমের মধ্যে হৃদরোগে আবদুর রউফের মৃত্যূ হয়। তাঁর মরদেহ বর্তমানে কুরুম পুলিশ মর্গে রয়েছে।

Travelion – Mobile

জানা গেছে, কুমিল্লা জেলার হোমনা উপজেলার কলাগাছিয়া কৃষণপুরের জাহেদ আলীর ছেলে আবদুর রউফ দীর্ঘদির ধরে ওমানপ্রবাসী। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ ওমান আল খোয়ের শাখার প্রতিষ্ঠাতা সদস্য এবং সাবেক সভাপতি ছিলেন ।

তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ ওমান শাখা, চট্টগ্রাম সমিতি ওমানসহ বিভিন্ন সংগঠন । তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!