গ্রিসে পর্যটক শিশুকে চুম্বনের চেষ্টার অপরাধে পাকিস্তানির ২ বছর কারাদণ্ড

গ্রিসে ১২ বছরের কম বয়সী একটি শিশুকে চুম্বনের চেষ্টা করার অপরাধে দোষী সাব্যস্ত হওয়া একজন প্রবাসী পাকিস্তানিকে ৩ বছরের স্থগিতাদেশসহ ২ বছরের কারাদণ্ডের শাস্তি দিয়েছে দেশটির আদালত।

দেশটির কোস দ্বীপের কেফালোস শহরের একটি হোটলের এ ঘটনায় ডোডেকানিজ কাউন্সিল অফ আপিলের আদেশে আসামীকে গত ৭ অক্টোবর গ্রেপ্তার করা হয়েছিল। শিশু মেয়েটি পরিবারের সঙ্গে গ্রিসে ছুটিতে গিয়ে ওই হোটেলে ছিল।

গ্রিস প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

এ ঘটনা ৪ বছর আগে ২০১৮ সালের ১৮ জুলাইয়ের। আসামী ওই বছরে মে থেকে হোটেলটিতে লিনেন (বিছানার চাদর, বালিশ কভার ইত্যাদি) নিয়ে কাজ করছিলেন। তার রুমে প্রবেশের অনুমতি ছিল না।

ওই দিন বিকেল ৩ টায়, হোটেলের ইতালিয়ান রেস্তোরাঁয় শিশুটি তার বাবা-মায়ের সঙ্গে ডিনার করার পরে, একা লিফটে তৃতীয় তলায় যায় এবং তারপর আবার নিচতলায় তার বাবা-মায়ের সঙ্গে দেখা করতে নিচে আসতে চেয়েছিল, যেখানে হোটেলে সুইমিং পুল ছিল। লিফটটি তৃতীয় তলায় পৌঁছালে অভিযুক্ত ব্যক্তি এতে প্রবেশ করেন। এ সময় তিনি লিফটের বাইরে ধাতব ঝুড়িটি রেখেছিলেন যা তিনি সেই মুহূর্তে বহন করছিলেন।

তারপর অভিযুক্ত ব্যক্তি শিশুটিকে ইংরেজিতে বলেছিল যে, সে সুন্দর এবং তাকে জিজ্ঞাসা করেছিল যে, সে কোথা থেকে এসেছে এবং তারপর তার গালকে আদর করে, অন্য হাত দিয়ে তার অন্য গালে চিমটি দেয় এবং তারপর তাকে তার মুখের দিকে টেনে নিল তাকে চুম্বন করার জন্য। নাবালিকাটি তাকে দূরে ঠেলে দিতে সক্ষম হয় এবং অবিলম্বে দ্বিতীয় তলার বোতাম টিপে দেয়, যেখানে লিফটটি থামে এবং সে তার বাবা-মায়ের সঙ্গে দেখা করতে দৌড়ে সিড়ি দিয়ে নেমে পড়ে।

মেয়ের কাছ থেকে ঘটনাটি জানানোর পর বাবা হোটেল ম্যানেজারকে অবহিত করে। মেয়ের কাছ থেকে শোনা ঘটনা বিবরণ দিতে গিয়ে তারা জানিয়েছিলেন, অপরাধী ছিল সেই কর্মচারী যে ব্যাগে না ধোয়া লিনেন বহন করে।

বাবার রিপোর্ট থেকে হোটেল ম্যানেজার, তার সামনে নাবালকের বর্ণনার সঙ্গে মিলিত যে, এটি একটি শ্যামলা বর্ণের লোক ছিল, যার পরনে একটি সাদা শার্ট এবং কালো প্যান্ট ছিল, যা নিশ্চিত করে বর্ণনাটি পাকিস্তানিদের সঙ্গে সম্পর্কিত।

একই কাজের সঙ্গে অন্য দুই কর্মচারীর মধ্যে একজন ইতিমধ্যেই চলে গেছেন এবং অন্যজন রুম সার্ভিসে ছিলেন এই বিষয়টিও ম্যানেজার বিবেচনায় নিয়েছিলেন।

গ্রিস প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

শিশুটি অপরাধী হিসেবে পাকিস্তানিকে চিহ্নিত করে, এবং পরবর্তীকালে, হোটেল ম্যানেজার তাকে কিছুক্ষণের জন্য প্রবেশদ্বারে আটকে রেখে স্থানীয় পুলিশ স্টেশনে খবর দেন। , বিশ মিনিটের মধ্যে পুলিশ এসে প্রবাসী পাকিস্তানিকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

অভিযুক্ত তার সাক্ষ্য এ অপরাধমূলক কাজ অস্বীকার করেছে। তিনি দাবি করেছেন আগে নাবালিকা শিশুটিকে হোটেলে কখনও দেখেননি, ঘটনার সময় তিনি অন্য একটি বিল্ডিংয়ে ছিলেন এবং তিনি ইংরেজি বা জার্মান বলতে পারেন না।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!