কক্সবাজারে যাতায়াত-হোটেল ১১৭৯০ টাকা : ইউএস-বাংলার প্যাকেজ

বাংলাদেশের অন্যতম বেসরকারী এয়ারলাইন্স ইউএস-বাংলা দেশীয় পর্যটকদের ইংরেজি নববর্ষ উপলক্ষে কম খরচে কক্সবাজার ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে।

দেশীয় পর্যটক আকর্ষণে নতুন বছরকে সামনে রেখে দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার ভ্রমণে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে বিমানসংস্থাটি। আগামী ১১ জানুয়ারী থেকে ৩০ মার্চ ২০২০ পর্যন্ত কার্যকর থাকবে এই আকর্ষণীয় হলিডে প্যাকেজ।

নূন্যতম ১১,৭৯০ টাকায় কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সকল প্রকার ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুযোগ সুবিধা রয়েছে ট্যূর প্যাকেজে।

Travelion – Mobile

পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিকমানের বিভিন্ন পাঁচ তারকা মানের হোটেলে প্যাকেজ সুবিধা রয়েছে ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজে।

হোটেল গুলোর মধ্যে রয়েছে- হোটেল প্রাসাদ প্যারাডাইজ, হোটেল সী প্যালেস, হোটেল গ্রেস কক্স, হোটেল বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, হোটেল কক্স টুডে, ওশান প্যারাডাইজ, সীগাল হোটেল, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট এবং রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা।

ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। প্রতিষ্ঠানভেদে বিভিন্ন ধরনের সুযোগ থাকছে নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠানগুলো থেকে ইস্যূকৃত কার্ডের উপর।

নববর্ষ উপলক্ষে হলিডে প্যাকেজগুলো শুধুমাত্র ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিস থেকে সংগহ করা যাবে।

প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য এয়ারলাইন্সের যে কোনো সেলস্ অফিসে যোগাযোগ করুন। ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করে আজই আপনার ট্রাভেল প্যাকেজ গ্রহন করুন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!