ওমানে সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু

ওমানে প্রাইভেট কারের চাপায় মারা গেছেন একজন প্রবাসী বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা। তার নাম মো. কুতুব উদ্দিন চৌধুরী মিন্টু (৩৮)। তিনি চট্টগ্রাম পটিয়ার উপজেলার আশিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মল্লাপাড়ার কামাল উদ্দিন চৌধুরীর ছেলে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) স্থানীয় সময় পাঁচটায় নিজুয়া শহরের কাবুস মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অফিস থেকে বন্ধুদের সঙ্গে বাইসাইকেলে বাসায় ফিরছিলেন কুতুব উদ্দিন। পথিমধ্যে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী প্রাইভেট কারের চাপায় ঘটনাস্থলে প্রাণ হারান তিনি।

বিষয়টি নিশ্চিত করে নিহতের চাচা সম্পর্কীয় মোজাম্মেল হক বলেন,”করোনা পরিস্থিতির কারণে ওমানে চলাচলে সীমাবদ্ধ করা হয়েছে। সড়কে যানবাহন সীমিত করা হয়েছে। এ কারণে কুতুব সাইকেলে করে কর্মস্থলে যাতায়াত করছিলেন। বৃহস্পতিবার ফেরার পথেই এই দুর্ঘটনার শিকার হন।”

Travelion – Mobile

তার মরদেহ বর্তমানে নেজুয়া হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। পরিবার মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা নেওয়ার জন্য বাংলাদেশ দূতাবাসে কাছে অনুরোধ জানিয়েছে।

কিন্তু করোনাভাইরাসের কারণে দেশের সাথে বিমান চলাচল বন্ধ থাকায় মরদেহ দেশে পাঠানো অনেকটা অনিশ্চিত বলে দূতাবাস সূত্র জানিয়েছে।

নিহতের ছোট ভাই আরিফ জানান, কুতুব উদ্দিন ১০ বছর ধরে ওমানে অবস্থান করছেন। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!