ওমানে দুই মামার ঘাতক ভাগিনা জাবেদ গ্রেপ্তার

ওমানে ঘুমের মধ্যে দুই মামাকে হত্যাকারি ভাগিনা জাবেদ হোসেন রয়েল ওমান পুলিশের (আরওপি) হাতে ধরা পড়েছে।

আরওপি’র জারি করা বিবৃতিতে জানানো হয়েছে, ” বাংলাদেশি নাগরিক মোহাম্মদ জাবেদ হুসেন জহির আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। আরওপি যে তাকে খুঁজে পেতে সহায়তা করেছে, তথ্য প্রদানে যে অবদান রেখেছিল তাকে ধন্যবাদ জানাচ্ছে”।
আরওপির বিবৃতি উল্লেখ করা না হলেও প্রবাসী বাংলাদেশিদের সূত্রে জানা গেছে, ঘাতক জাবেদকে ঘটনাস্থল থেকে ১৮০ কিলোমিটার দূরে নিজওয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃস্পতিবার গভীর রাতে ওমানের ইবরি প্রদেশে চট্টগ্রামের বোয়ালখালী পৌর এলাকায় ৮নং ওয়ার্ড পশ্চিম গোমদন্ডী মনুপাড়ার সামশুল আলমের দুই পুত্র মো. জানে আলম ও মো. হাবিবকে জবাই করে হত্যা খুন করে তাদের আপন খালাতো বোনের ছেলে জাবেদ। এসময় তাদের আরেক ভাই বদিউল আলমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ঘাতক জাবেদ।

Travelion – Mobile

ইব্ররিতে তিন ভাইয়ের ওয়েল্ডিং কারখানা আর কপি সপের ব্যবসা রয়েছে। দোকানে কর্মচারী হিসেবে খালাতো বোনের ছেলে বোয়ালখালীর শাকপুরার ১নং ওয়ার্ডের উত্তর পাড়ার জহির আহমদের ছেলে মো. জাবেদকে ওমান নিয়ে গিয়েছিলেন। কি কারণে এই হত্যাকাণ্ড সে সর্ম্পকে বিস্তারিত জানা যায়নি।

নিহতদের চাচাত ভাই পেয়ার মুহাম্মদ বলেন, দোকানে কর্মচারী হিসেবে আপন খালাতো বোনের ছেলে মো. জাবেদকে বিদেশে নিয়ে যান মো. জানে আলম ও মো. হাবিব। বৃস্পতিবার রাতে ঘুমন্ত অবস্থায় জাবেদ মো. হাবিবকে জবাই করে হত্যা করে। এ সময় তার পাশে থাকা অন্য ভাই সচেতন হলে খুনি ছুরির আঘাতে মো. জানে আলমকেও হত্যা করে এবং রুমে থাকা আরও ৫-৬ জনকে আহত করে।

ঘটনার পর থেকে জাবেদের সন্ধানে জোর অভিযান শুরু করে দেশটির পুলিশ। ওমান রয়েল পুলিশ (আরওপি) জাবেদের বিরুদ্ধে হুলিয়া জারি করেছে। আরপির হুলিয়ার সূত্রে ওমানের সকল পত্রিকার অনলাইন সংস্করণে জাবেদের ছবি দিয়ে সন্ধান দেওয়ার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আরওপি-র অনলাইনে জারি করা বিবৃতিতে বলা হয়েছে,”রয়্যাল ওমান পুলিশ ঘোষণা করছে বাংলাদেশি নাগরিক মোহাম্মদ জাবেদ হোসেন-জহির আহমদকে খোঁজা হচ্ছে। যে কেউ তাকে দেখেন বা তার থাকার জায়গা বা তার বর্তমান অবস্থান জানেন তাকে নিকটস্থ থানা বা পুলিশ অপারেশন সেন্টার 9999 নাম্বারের অবহিত করার অনুরোধ জানানো হচ্ছে। ”

এদিকে বাংলাদেশি কমিউনিটিও পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘাতক জাবেদ হোসানের সন্ধানে আরওপিকে সহায়তার অনুরোধ জানানো হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!