ইতালির ভেনিসে ভৈরব পরিষদের কমিটির পুনর্বিন্যাস

ইতালির পর্যটন নগরী ভেনিসের ভৈরব পরিষদের কমিটির পুনর্বিন্যাস করা হয়। সংগঠনের গতিশীলতা ও প্রাণবন্ততা ফেরানোর লক্ষ্যে ২১৭ তম সাধারণ সভায় কমিটি পুনর্বিন্যাসসহ নতুন কিছু সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় শূন্যস্থান পূরন এবং কর্মতৎপরতার জন্য পরিষদের পরিধি বাড়াত সাংবিধানিক নিয়ম অনুযায়ী কমিটির ১২ সদস্যের পদোন্নতি এবং ৩১ সদস্যের নতুন নিয়োগ দেয়া হয়েছে ।

পুনগঠিত কমিটির সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোবারক হোসাইন, মহিউদ্দিন মানিক, নবী হোসেন, কাজী মাহমুদুল হাসান, আরিফ আহমেদ তপু, যুগ্ন সাধারণ সম্পাদক আবুল বাশার, জয়নাল আবেদিন, সাংগঠনিক সম্পাদক আফজাল আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মিয়া ইকবাল, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফ মিয়া, মহিলা সম্পাদিকা সানজিদা রুমি খান,সহ- মহিলা সম্পাদিকা নুরুন্নাহার ভুঁইয়া, সহ-মহিলা সম্পাদিকা রেখা বেগম,অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাসুদ, সহ-অর্থ বিষয়ক সম্পাদক সোহাগ মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক হাসান রবিন মেহেদি,সহ- শিক্ষা বিষয়ক সম্পাদক-সোহানুর রহমান জনি, সহ-প্রচার সম্পাদিকা তাসলিমা বেগম, সহ-প্রচার সম্পাদক পারভেজ হোসেন মোল্লা, সহ-ক্রীড়া সম্পাদক ফরহাদ সরকার, সহ-ক্রীড়া সম্পাদক পলিন মিয়া, সহ-সমাজকল্যান সম্পাদক আবুল কালাম খান, ধর্ম-বিষয়ক সম্পাদক মিয়া ফরহাদ, সহ-ধর্ম-বিষয়ক সম্পাদক ইমরান মিয়া, সহ-দফতর বিষয়ক সম্পাদক- সামি খান, সহ- সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদিকা নাসরিন জাহান মনি,সহ- সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক- হৃদয়, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক-রাজবিরুজ্জামান রাজু, কার্যনির্বাহী সদস্য খান তারিফ, কার্যনির্বাহী সদস্য মিয়া রিপন,কার্যনির্বাহী সদস্য মিয়া রোহান, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ সাব্বির ভুঁইয়া, মোবারক মিয়া।

Travelion – Mobile

আগের খবর : পাপুলকাণ্ডে ফেঁসে যাচ্ছেন কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত কালাম!

এ ছাড়া ভারপ্রাপ্ত প্রধান উপদেষ্টা হিসেবে তোষন খান এবং নতুন উপদেষ্টা নিয়োগ হয়েছেন নুরুল আমিন সুমন ও হাসান মোহাম্মদ সোহেল ।

সংগঠনের সভাপতি কাজী রোনাক ও সাধারন সম্পাদক শহিদুল ইসলাম পারিবারিক কাজে ব্যস্ত থাকার কারনে আগামী একমাসের জন্য সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোবারক হোসাইন ও যুগ্ম-সাধারন সম্পাদক আবুল বাসারের কাছে দায়িত্ব প্রদান করা হয়েছে।

https://www.facebook.com/groups/207179976858381/wp/297942014727345/?av=100006013661677

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!