ইতালির ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতি গঠন

নজরুল সভাপতি, শাহাদাত সাধারণ সম্পাদক, দুলাল সাংগঠনিক সম্পাদক

কুমিল্লার নজরুল ইসলাম ভূঁইয়াকে সভাপতি, চাঁদপুরের শাহাদাত হোসাইনকে সাধারণ সম্পাদক এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার ফকরুল ইমাম দুলালকে সাংগঠনিক সম্পাদক করে ইতালির ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতি গঠন করা হয়েছে।

গত ৫ জুলাই মারঘেরা বাংলামিউজিকের হলরুমে সংগঠনের সমন্বয় কমিটির সভায় সকলের ঐক‍্যমতের ভিত্তিতে প্রধান নির্বাচন কমিশনার ব্রাহ্মণবাড়িয়ার জেলার প্রবাসী ব্যক্তিত্ব ছিদ্দিকুর রহমান বকুল কমিটি ঘোষণা করেন। এ সময় তার সঙ্গে ছিলেন নির্বাচন কমিশনার চাঁদপুরেরআব্দুল মান্নান ও নির্বাচন কমিশনার কুমিল্লার কৃতি সন্তান আব্দুল বারী।

এ তিনটি গুরুত্বপূর্ণ পদে একক প্রার্থীথাকায় বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়। সেই সঙ্গে আগামী এক মাসের মধ‍্যে তিনটি জেলার ৩৭ টি উপজেলায় সমন্বয়ের ভিত্তিতে পদ বন্টন করে কমিটিকে পূর্ণাঙ্গ রুপ দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

Travelion – Mobile

কমিটি নির্বাচনের লক্ষ্যে গত ২০ জুলাই আহবায়ক কমিটি এবং উপদেষ্টা কমিটির সমন্বয়ে গঠিত সমন্বয় কমিটির বর্ধিত সভায় নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক গত ৫ জুলাই রোববার সমন্বয় কমিটির সভায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভায় অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন,সমিতির উপদেষ্টা ও বিশিষ্ট আইনজ্ঞ রেহান উদ্দিন দুলাল, উপদেষ্টা কুদ্দুছ চৌধুরী, উপদেষ্টা রফিকুল হক, উপদেষ্টা হুমায়ূন কবির এবং সমন্বয় কমিটির সদস‍্য শরীফ মৃধা, আক্তারুজ্জামান ভূঁইয়া এবং শাহাদাত হোসাইন।

নবনির্বাচিত কমিটি নেতৃবৃন্দ সকল বিতর্কের উর্ধ্বে থেকে কমিউনিটির উন্নয়নে একে অন্যের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবার দৃঢ় প্রত‍্যয় ব‍্যক্ত করেন।

প্রসঙ্গতঃ দেশের অন‍্যতম তিনটি বড় জেলা কুমিল্লা, চাঁদপুর এবং রাহ্মণবাড়িয়ার ভেনিস প্রবাসীদের নিয়ে গঠিত বৃহত্তর কুমিল্লা সমিতি আহবায়ক কমিটি গত ১০ মার্চ ২০১৯ সালে গঠন করা হয়।

YouTube video

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!