ইতালিতে বাংলা স্কুলে বই বিতরণ

ইতালি, বাংলা স্কুল, বই বিতরণ

ইতালির মনফালকনে গরিঝিয়া বাংলা স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বই বিতরণ করা হয়েছে। শনিবার (৬ আগস্ট) অরাতরিও সান মিখিয়েলে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের বই বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের সভাপতি নুরুল আমিন খন্দকার ও পরিচালনা করেন স্কুলের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান খান সোহেল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী রফিকুল ইসলাম মোস্তাক।

বিশেষ অতিথি ছিলেন স্কুলের আজীবন সভাপতি মো. জহিরুল ইসলাম। এতে কোরআন তেলওয়াত করা হয়। অনুষ্ঠানে জাতীয় সংগীত পরিবেশন করেন। এর আগে প্রধান অতিথি ফিতা কেটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন। স্কুলের ছাত্র ছাত্রীরা অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়।

Travelion – Mobile

প্রবাসে দেশীয় আমেজে মোড়ক লড়াই, ব্যাঙ লাফ, সুই সুতা গাঁথা, মিউজিক বালিশ খেলা হয়। এ যেন প্রবাসে এক টুকরো বাংলাদেশ। এসব দেশীয় খেলায় উপস্থিতিদের বাড়তি আনন্দ যোগায়।

এছাড়া অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজ ছিল অনেক আকর্ষণীয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও অভিভাবকদের তৈরি মজাদার খাবার পরিবেশন করা হয়। নতুন শিক্ষাবর্ষের বই ছাত্র ছাত্রীদের হাতে তুলে দেওয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!