ইউকে বাংলা প্রেস ক্লাবের নতুন কমিটি

শোয়েব সভাপতি ,সাইদুল সাধারণ সম্পাদক

ইউকে বাংলা প্রেস ক্লাবের ২০২২-২০২৪ সালের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। রেজা আহমদ ফয়সল চৌধুরীকে সভাপতি, সাইদুল ইসলামকে সাধারণ সম্পাদক ও মাহবুবুল করিম সুয়েদকে কোষাধ্যক্ষ করে ১৯ সদস্যের কমিটি গঠন করা হয়।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

২২ ডিসেম্বর রাতে পূর্ব লণ্ডনের ভ্যালেন্স রোডের একটি কমিউনিটি হলে অনুষ্ঠিত ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচনে এ কমিটি গঠন করা হয়।

Travelion – Mobile

সংগঠনের বিদায়ী সভাপতি কে এম আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে সভায় দ্বি-বার্ষিক সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন বিদায়ী সাধারণ সম্পাদক মুনজের আহমদ চৌধুরী ও আর্থিক রিপোর্ট দেন ট্রেজারার সাইদুল ইসলাম ।

নতুন  কমিটিকে শুভেচ্ছা জানাচ্ছেন সদস্যরা
নতুন কমিটিকে শুভেচ্ছা জানাচ্ছেন সদস্যরা

আলোচনায় অংশ নেন-রেজা আহমদ ফয়সল চৌধুরী শোয়েব,খান জামাল নুরুল ইসলাম,আব্দুর রশীদ,ফখরুল ইসলাম খসরু ,আরিফ মাহফুজ,জয়নুল আবেদীন,মো. মাহমুদুল করিম সুয়েদ,আমিনুর চৌধুরী,এস এম শামসুর রহমান,সৈয়দা ঈশিতা নাসিমা কুইন,আব্দুল বাছিত চৌধুরী প্রমুখ ।

সাধারণ সম্পাদক মুনজের আহমদ চৌধুরী তাঁর রিপোর্টে বলেন যে -বিগত বছরগুলোতে প্রেস ক্লাবের কর্ম তৎপরতা ছিল প্রশংসনীয়। পাঁচটি উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ৭১ জন সাংবাদিকদের ২ লাখ ১৬ হাজার টাকা প্রদান,সুনামগন্জে নির্যাতীত একজন সাংবাদিককে চিকিৎসার জন্য ২৫ হাজার টাকা প্রদান,রাজনগরে পরলোকগত এক সাংবাদিক পরিবারকে ২৫ হাজার টাকার আর্থিক সহায়তা ও অন্য সাংবদিকদের ২৫ হাজার টাকা দেওয়া হয়েছে ।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

এছাড়া সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে নির্যাতনের প্রতিবাদ, যুদ্ধ বিরোধী শান্তি সমাবেশ,পাকিস্তান সরকারের ক্ষমা প্রার্থনার জন্য বৃটিশ প্রধানমন্ত্রীর অফিসে স্মারকলিপি প্রদান, লেখক-সাংবাদিক নুরুল ইসলাম ও এনাম আলী এমবিই স্মরণ সভা,জাতীয় দিবস উদযাপন, সাংবাদিকতা শীর্ষক সেমিনার, করোনায় ক্ষতিগ্রস্তদের বাংলাদেশে খাদ্য সামগ্রীবিতরনসহ বিভিন্ন কাজে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছে ইউকে বাংলা প্রেস ক্লাব।

সভায় বাংলাদেশে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল এবং সাংবাদিকদের স্বাধীনতা ও নিরাপত্তা নিশ্চিত করার দাবী জানানো হয়

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!