ইউএস-বাংলার টিকিটে বিশেষ ছাড় গ্রামীণফোনের গ্রাহকদের

আগামী বছরের ৩১ মার্চ পর্যন্ত জিপি স্টার এবং গ্রামীণফোনের পোস্ট-পেইড গ্রাহকরা অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের টিকিটের মূল ভাড়ার উপর (ওয়ানওয়ে ও রিটার্ন) বিশেষ ছাড় পাবেন। বিজনেস ও ইকোনমি ক্লাসে এই ছাড়ের পরিমাণ ১০% ।

অফারটি সকল অভ্যন্তরীণ রুট ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী এবং বরিশাল ফ্লাইটের জন্য প্রযোজ্য হবে জানিয়েছেন বিমানসংস্থাটির মহাব্যবস্থাপক (জনসংযোগ মো. কামরুল ইসলাম। ।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দেশের অন্যতম বেসরকারী বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স ও টেলিযোগাযোগ সংস্থা গ্রামীণফোন লিমিটেডের (জিপি) মধ্যে স্বাক্ষরিত চুক্তির ভিত্তিতে গ্রাহকদের এই সুযোগ দেওয়া হচ্ছে।

Travelion – Mobile

ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান মো. শফিকুল ইসলাম এবং গ্রামীণফোনের লয়্যালটি ম্যানেজমেন্টের প্রধান হাসান আহমেদ তৌহিদ চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা পারভীন ও ম্যানেজার সেলস এন্ড মার্কেটিং মাইনুল হক এবং গ্রামীণফোনের লয়্যালটি ম্যানেজমেন্টের লিড স্পেশালিস্ট নাসার আহমেদ ও মো. ফজলে রাব্বি।

গ্রামীণফোন স্টার এবং পোস্ট-পেইড গ্রাহকদের বিশেষ অফার সম্পর্কে আরও জানতে www.grameenphone.com ভিজিট করতে পারেন।

অফারটি বাংলাদেশে অবস্থিত ইউএস-বাংলা এয়ারলাইন্সের সকল সেলস অফিস থেকে পাওয়া যাবে এবং বিস্তারিত জানতে ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!