আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা ও নির্বাচন ১২ ডিসেম্বর

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) সাধারণ সভা ও কার্যকরী পরিষদের নির্বাচন আগামী ডিসেম্বর মাসের ১২ তারিখ নিউ ইয়র্কে অনুষ্ঠিত হবে।

স্থানীয় সময় রোববার (৪ অক্টোবর) দুপুরে জ্যাকসন হাইটসের ইটজি রেস্টুরেন্টে অনুষ্ঠিত ক্লাবের কার্যকরী পরিষদ ও নির্বাচন কমিশনের যৌথসভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি বাংলাদেশ প্রতিদিন ইউত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক লাবলু আনসারের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি শহীদুল ইসলাম।

Travelion – Mobile

সভায় নির্বাচন কমিশন পুনর্গঠনের বিষয়ে সাবেক কমিশন আবারও দায়িত্ব পালনে রাজি হলে সবার সিদ্ধান্তে তা পুনর্বহাল করা হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করবেন চ্যানেল আইয়ের যুক্তরাষ্ট্র প্রতিনিধি রাশেদ আহম্মেদ, নির্বাচন কমিশন হিসাবে থাকবেন নোঙর টেলিভিশনের সিইও জাহেদ শরীফ এবং বাংলা টিভির ভাইস প্রেসিডন্ট মিশুক সেলিম।

এছাড়া নতুন সদস্যপদ বাছাই কমিটিতে সদস্য পপি চৌধুরীর পরিবর্তে প্রেসক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডন্ট মীর শিবলীকে অন্তর্ভুক্ত করা হয়। সভায় সাধারণ সম্পাদক সদস্যপদের জন্য আবেদনকারীদের নাম পড়ে শোনান এবং আবেদনগুলো বাছাই কমিটিতে প্রেরণ করেন।

আগের খবর : যুক্তরাষ্ট্রে নতুন ভিসার আবেদন আপাতত বন্ধ, নবায়ন করা যাবে

বর্তমান সদস্যদের ২০১৯ ও ২০২০ সালের চাঁদা পরিশোধ করে ১২ ডিসেম্বর সাধারণ সভায় যোগদানের সভায় অনুরোধ জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি বাংলা টিভির মহাপরিচালক মীর শিবলী, সহ-সভাপতি ও ভয়েস অব আমেরিকার নিউইয়র্ক প্রতিনিধি আকবর হায়দার কিরন, যুগ্ম-সম্পাদক এবি টিভির সিইও রিজু মোহাম্মদ, অর্থ সম্পাদক বাংলাদেশ প্রতিদিন উত্তর আমেরিকার স্টাফ রিপোর্টার আবুল কাশেম, প্রচার সম্পাদক ও চ্যানেল আই অনলাইনের নিউইয়র্ক প্রতিনিধি শাহ ফারুক, কার্যকরী পরিষদ সদস্য ও ভয়েস অব বাংলার প্রধান নির্বাহী শিব্বির আহমেদ, কার্যকরী সদস্য ও যমুনা টিভির যুক্তরাষ্ট্রের বিশেষ প্রতিনিধি আজিম উদ্দিন অভি।

নির্বাচন কমিশনের কর্মকর্তাদের পক্ষে উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার রাশেদ আহম্মেদ, নির্বাচন কমিশনার মিশুক সেলিম ও জাহেদ শরীফ। এছাড়া আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়ন সদস্য ও বাংলাভিশনের যুক্তরাষ্ট্রের বিশেষ প্রতিনিধি নিহার সিদ্দিকী, প্রেসক্লাবের সদস্যপদ বাছাই কমিটির সদস্য ও আইটিভি ইউএসএ’র সিইও মোহাম্মদ শহীদুল্লাহ।

সভা শেষে করোনাক্রান্ত প্রেসিডন্ট ডোনাল্ড ট্রাম্প, প্রেসক্লাবের সহ-সভাপতি আকবর হায়দার কিরনসহ সকলের জন্য দোয়া করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!