আমিরাতে ২৩ কোটি টাকার লটারি জিতল বাংলাদেশি শাহেদ

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবির ‘বিগ টিকিট’–এ র‍্যাফেল ড্রতে প্রথম পুরস্কার ১০ মিলিয়ন দিরহাম জিতেছেন প্রবাসী বাংলাদেশি শাহেদ আহমেদ, যা বাংলাদেশি মুদ্রায় ২৩ কোটি টাকারও বেশি। তার টিকিটের নম্বর ছিল ০০৮৩৩৫। ৩৫ বছর ধরে এই র‍্যাফেল ড্রতে অংশ নিয়ে এবার তাঁর ভাগ্য ধরা দিল হাতে।

গতকাল শনিবার অনুষ্ঠিত র‍্যাফেল ড্রতে বিজয়ী বাংলাদেশি। শাহেদ আহমেদের বাড়ি চট্টগ্রামে। ১৫ বছর বয়সে আবুধাবিতে পাড়ি জমান তিনি। প্রায় ৪০ বছর ধরে সেখানে আছেন। আবুধাবিতে তাঁর সঙ্গে তাঁর এক ছেলে (২৫) থাকেন।

গালফ নিউজের খবরে বলা হয়, ৫৫ বছর বয়সী শাহেদ আহমেদ আমিরাতের আল আইন এলাকায় থাকেন। একটি গ্যারেজের মালিক তিনি। অনুভূতি জানাতে গিয়ে তিনি বলেন ‘আমি খুব খুশি। এই প্রথম আমি জিতেছি। টিকিটটি আমি নিজেই কিনেছি। এতে কারও অংশ নেই। আমাদের জীবনই পাল্টে যাবে।’

Travelion – Mobile

শাহেদ আহমেদ জানান, এই অর্থ দিয়ে তিনি দেশে থাকা তাঁর স্ত্রী, তিন মেয়েকে নিজের কাছে নিয়ে আসতে চান। এ ছাড়া দেশে একটি বাড়ি করারও ইচ্ছা আছে তাঁর। আবুধাবির ব্যবসা বড় করবেন, ছেলের পড়াশুনায় খরচ করবেন।

তিনি বলেন, ‘গাড়ির গ্যারেজের আয় থেকে মাথার উপর একটি ছাদ আছে আমাদের। আমার বাচ্চাদের পড়াশোনা করাতেও সক্ষম হয়েছি। তবে এই অর্থ এখন আমাদের জীবন বদলে দেবে। আরও আরামদায়ক জীবন হবে।’ তিনি বলেন, ভাগ্য এক সময় ধরা দেবে এই আশাতেই বছরের পর বছর ধরে লটারির টিকিট কিনে গেছেন তিনি।

১৯৯২ সালে আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে প্রথম চালু হয় এই বিগ টিকিট রাফেল ড্র। এই রাফেল ড্রর মাধ্যমে ১০টি পুরস্কার দেওয়া হয়, দ্বিতীয় পুরস্কার ৫০ লাখ দিরহাম জিতেছেন বাহরাইন থেকে আসা ভারতীয় প্রবাসী রমণ মোহন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!