আমিরাতে লটারিতে ৫০ কোটি টাকা জিতে নিলেন এক প্রবাসী বাংলাদেশি

সংযুক্ত আরব আমিরাতে লটারিতে ২০ মিলিয়ন দিহরাম যা বাংলাদেশি মুদ্রায়া প্রায় ৫০ কোটি টাকা জিতে নিয়েছেন প্রবাসী বাংলাদেশি আরিফ খান।

দেশটির রাজধানী আবুধাবিতে অনুষ্ঠিত ‘মাইটি ২০ মিলিয়ন’ র‌্যাফেল ড্র-তে বিগ টিকিট জিতেছেন ৩৬ বছর বয়সী এই বাংলাদেশি ।

আরিফ খান রাজধানী ঢাকার বাসিন্দা এবং শারজাহতে গত চার বছর ধরে একটি গাড়ি রক্ষণাবেক্ষণের দোকান চালান। তিনি গত এক বছর ধরে তার ভাগ্য চেষ্টা করছেন এবং ২৭ মে 144481 নম্বর লটারি বিজয়ী টিকিটটি নিজেই কিনেছেন।

Travelion – Mobile

পুরস্কারের বাংলাদেশি মুদ্রায় কত টাকা হবে তা তিনি জানেন কি না জানতে চাইলে তিনি হিসাব করার চেষ্টা করলেও হাল ছেড়ে দেন।

“আমি জানি না। আমি যে ২০ মিলিয়ন দিহরাম জিতেছি তার হিসেব এখনও মিলাতে পারিনি।ত আধা ঘন্টা বা তারও বেশি সময় ধরে আমি এই সংখ্যাগুলি শুনতে শুরু করেছি:—-২০ মিলিয়ন দিহরাম।’

এই বিপুল অংকের টাকা দিয়ে কী করবেন, তা নিয়ে কোনো তাৎক্ষণিক পরিকল্পনা জানাতে পারেননি।

“আমার কোনো সেট পরিকল্পনা নেই। আমি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে বিগ টিকিটের প্রচার দেখেছি এবং আগ্রহী হয়েছি। আমি আগে কখনো আমার ভাগ্য পরীক্ষা করিনি। আমি ১২ বছর সৌদি আরবে কাজ করেছি। আমার ব্যবসা সেখানে নেমে গেছে। কিন্তু এখন সব ঠিক আছে।”

আরিফ, একজন সুখী পরিবারের মানুষ, বিজয়ী অর্থটি অভাবীদের সাহায্য করার জন্য ব্যবহার করতে চান।

“আমার দুই সন্তান, আমার স্ত্রী এবং আমার বাবা-মা। আমার ভাই এখানে দোকান চালায়। আমরা একটি সুখী পরিবার. আমি আশা করি এই অর্থ অন্যদের সাহায্য করার জন্য ব্যবহার করা যেতে পারে। টাকা পৃথিবীর সবচেয়ে ভয়ংকর জিনিস। তাই, আমি অন্যদের সাহায্য করার জন্য এটি ব্যবহার করতে চাই এবং এটি নিজেকে পরিবর্তন করতে দিতে চাই না,” তিনি যোগ করেছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!