আমিরাতে দায়িত্ব নিলেন নবনিযুক্ত রাষ্ট্রদূত আবু জাফর

সংযুক্ত আরব আমিরাতের নবনিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর দায়িত্বভার গ্রহণ করেছেন।

রবিবার (১২ জুলাই) সকালে রাজধানী আবুধাবিতে বাংলাদেশ দুতাবাসের নিজ কার্যালয়ে যোগদান করেন তিনি।

তিনি বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাতের মধ্যকার বিদ্যমান বন্ধুসুলভ সম্পর্ককে আরো গতিশীল ও জোরদারকরণ এবং দূতাবাসের কন্সুল্যার ও কল্যাণ সেবাসমূহ প্রবাসী বাংলাদেশিদের কাছে অধিকতর সহজলভ্য ও প্রবাসীবান্ধব করার প্রত্যয় ব্যক্ত করেন। এক্ষেত্রে তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

Travelion – Mobile

পেশাদার কুটনীতিবিদ মোহাম্মদ আবু জাফর সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত পদে যোগদানের পূর্বে অস্ট্রিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূত (হাংগেরি এবং স্লোভেনিয়ার সমবর্তী দায়িত্বসহ) এবং ভিয়েনায় অবস্থিত জাতিসংঘ ও অন্যান্য আন্তর্জাতিক সংস্থার বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে ছিলেন।

এর আগে তিনি সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাই এ বাংলাদেশ কনসুলেটের কনসাল জেনারেল হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে ছিলেন।

রাষ্ট্রদূতের সঙ্গে আলাপন, সমসাময়িক বিষয়

অতিথি : আবিদা ইসলাম, মান্যবর রাষ্ট্রদূত, দক্ষিণ কোরিয়া৪ জুলাই, শনিবার – দক্ষিণ কোরিয়া : রাত ৮ টা , বাংলাদেশ : বিকেল ৫ টাসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকঅংশগ্রহনে :মকিমা বেগম, প্রথম সচিব (শ্রম), বাংলাদেশ দূতাবাস, দক্ষিণ কোরিয়াড. আজম খান, কাজী শাহ আলম, মেক্সিন চৌধুরী, ফেরদৌস নওশাদ, খাজা মামুন, ফজলুর রহমান মাসুম, আরো থাকছেন ড. সাইদুল ইসলাম ও রনি জামান।

Posted by AkashJatra on Saturday, July 4, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!