আমিরাতে করোনায় বাংলাদেশি ব্যবসায়ী বাবুলের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সংযুক্ত আরব আমিরাত আরও এক প্রবাসী বাংলাদেশি মারা গেছেন। তিনি দেশটির রাস-আল-খাইমার বাংলাদেশি ব্যবসায়ী দিদারুল ইসলাম বাবুল। তার বয়স হয়েছিল ৩৬ বছর।

পরিবার সূত্র জানিয়েছে, রবিবার (৩ এপ্রিল) ভোর ৪ টায় আল্ নাখিল সেইফ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাবুল।

এক সপ্তাহ আগে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। পরে পরীক্ষায় করোনা পজেটিভ আসে এবং সে হিসেবে তার চিকিৎসাা চলে।

Travelion – Mobile

রবিবার রাত ৮টার রাস আল্-খাইমাই তাকে সরকারিভাবে দাফন করা হয়েছে।

দিদারুল ইসলাম বাবুলের চট্টগ্রাম জেলার চন্দনাইশ পৌরসভার ১নং ওয়ার্ডের বুধপাড়া এলাকার হাজী রমিজ আহমেদের ছেলে এবং রাস-আল্-খাইমা বাংলাদেশ প্রাইভেট স্কুলের ভারপ্রাপ্ত সভাপতি এবং আমিরাতের খ্যাতনামা ব্যবসায়ী প্রতিষ্ঠান আক্তার সুপার মার্কেটের স্বত্বাধিকারী আক্তার হোসেন সিআইপির ছোট ভাই।

বছর খানেক বড় ভাইয়ের ব্যবসার সহায়তা করার জন্য সংযুক্ত আরব আমিরাতে এসেছিলেন বাবুল। তার স্ত্রী, দুই ছেলে এবং দুই মেয়ে বর্তমানে বাংলাদেশে অবস্থান করছে।

প্রবাসী ব্যবসায়ী দিদারুল ইসলাম বাবুলের অকাল মৃত্যুতে গভীর শােক জানিয়েছে এনআরবি-সিআইপি এসোসিয়েশন। এসোসিয়েশনের সভাপতি মাহতাবুর রহমান সিআইপি, সাধারণ সম্পাদক সরওয়ার হাবিব সিআইপি এবং সাংগঠনিক সস্পাদক ইয়াছিন চৌধুরী সিআইপি শোক বার্তা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের পতি সমবেদনা জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!