অস্ট্রেলিয়ায় বাংলাদেশ লেডিস ক্লাবের নারী দিবস উদযাপন

“Innovation for a gender equal future” শ্লোগানে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে প্রবাসী নারীদের সংগঠন বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়া ।

শনিবার (১১ মার্চ ) বিকেলে সিডনির মিন্টুস্থ রণ মূর কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন কামরুন চৌধুরী লিন্ডা।

অতিথি ছিলেন ম্যাকোয়েরি ফিল্ডের সংসদ সদস্য আনোলাক চ্যান্টিভং এমপি, ডা. জেসি চৌধুরী, প্রাক্তন সভাপতি বাংলাদেশ মেডিকেল সোসাইটি অফ নিউ সাউথ ওয়েলস, নারী সংগঠক ও কাউন্সেলর ড. সাবরিন ফারুকী, কাউন্সেলর মাসুদ চৌধুরী, কাউন্সেলর মুহাম্মাদ খলিলসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা।
প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

আলোচনার প্রথম পর্বে অংশ নেন, ডা. জেসি চৌধুরী, ড. সাবরিন ফারুকী, ডা. শায়লা ইসলাম। মাগরিবের নামাজের বিরতির পর অংশ নেন আনোলাক চ্যান্টিভং, মুহাম্মাদ ইব্রাহিম খলিল মাসুদ, মাসুদ চৌধুরী, জাহাঙ্গীর আলম, রুবায়েত হক সাথী, ড. খাইরুল চৌধুরী, ডা. আইয়াজ চৌধুরী, শফিকুল ইসলাম, আবদুল খান রতন প্রমুখ।

বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়ার সভাপতি রাহেলা আরেফিন তার বক্তব্যে বলেন, আমরা দৃঢ়ভাবে আশা করছি নারীর প্রতি সব রকম বৈষম্য ও অন্যায়-অবিচারের অবসান ঘটিয়ে একটি সুখী, সমৃদ্ধ ও গণতান্ত্রিক বিশ্ব গড়ার প্রত্যয় নিয়ে নারীদের এগিয়ে চলা আরও বেগবান হবে। তিনি সকল আমন্ত্রিত অতিথিদের আসার জন্য ধন্যবাদ ও আগামীতে পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানান।

সাধারণ সম্পাদক শিরিন আক্তার মুন্নি তার বক্তব্যে সকল আমন্ত্রিত অতিথি, ক্লাবের সদস্য ও সমর্থকদের ধন্যবাদ জানান। তিনি যারা সদস্য হয়েছেন তাদের সাধুবাদ জানিয়ে প্রবাসী সকল নারীদের কল্যানে এগিয়ে আসার আমন্ত্রণ জানান।

কবিতা আবৃতি করেন, নুসরাত জাহান সৃতি ও পলি ফরহাদ। গান পরিবেশন করেন অমিয়া মতিন ও ইলোরা। লেডিস ক্লাব অস্ট্রেলিয়ার সদস্যরা অতিথিদের সাথে নিয়ে নারী দিবস উদযাপনের কেক কাটেন।

অনুষ্ঠানের শেষ পর্বে কাজী সামসুল আলম রুবেল ফারুক আহমেদ ও সৈয়দ আজিম চঞ্চল রাতের খাবার পরিবেশন করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!