অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের নির্বাহী কমিটির ওয়েবিনার

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের নির্বাহী কমিটির ওয়েবিনারে সংগঠনে নতুন সদস্য অন্তর্ভুক্তকরণ এবং বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার সকল সদস্যদের মতামতের ভিওিতে আহবায়ক কমিটি গঠনের বিষয়ে আলোচনা হয়েছে।

রবিবার স্থানীয় সময় বিকেলে ওয়েবিনারে সংগঠনের সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক জুহুরুল হকের পরিচালনায় সভার শুরুতে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস নিয়ে আলোচনা হয় এবং স্বাধীনতা সংগ্রামের গৌরবগাঁথা শ্রদ্ধাভরে স্মরণ করা হয় এবং সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বেশকিছু গুরুত্বপূর্ণ সিন্ধান্ত নেয়া হয়।

সভায় কার্যনির্বাহী পরিষদের সদস্যরা সাংগঠনিক কর্মকাণ্ড এবং বিভিন্ন পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনায় ইউরোপের বিভিন্ন দেশে অবস্থানরত সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি মিরন নাজমুল (স্পেন) সহ-সভাপতি মাহাবুব সুয়েদ (লন্ডন), ফারুক আহমদ মোল্লা (বেলজিয়াম), অর্থ সম্পাদক মোহাম্মদ মাহবুব হোসাইন (ফ্রান্স), সাংগঠনিক সম্পাদক রনি মোহাম্মদ (পর্তুগাল), প্রচার সম্পাদক মো. রাসেল আহম্মেদ (পর্তুগাল), নির্বাহী সদস্য এডভোকেট আনিসুজ্জামান ও সাইফুল ইসলাম মুন্সী (ইতালি), ফাতেমা রুমা (জার্মান), জাহিদ কায়সার ও এনামুল হক (পর্তুগাল), ড: আল আমিন (গ্রিস) এবং আহম্মেদ রাজ (পোল্যান্ড)।

Travelion – Mobile

আলোচনা শেষে সাম্প্রতিক সময়ে সংগঠনের সিনিয়র সহ সভাপতি মিরন নাজমুলের পিতার মৃত্যু সহ যেসকল সদস্য করোনা এবং বিভিন্ন রোগে আক্রান্ত তাদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাতের মধ্যে দিয়ে সভা সমাপ্তি হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!