২৮ মার্চ যশোর রুটে চালু হচ্ছে বিমানের ফ্লাইট

0

দীর্ঘ দুই বছর বন্ধ থাকার পর যশোর রুটে আবারও চালু হচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট। আগামী ২৮ মার্চ থেকে ঢাকা-যশোর-ঢাকা রুটে প্রতিদিন একটি ফ্লাইট যাতায়াত করবে।

বুধবার (২৪ মার্চ) সন্ধ্যায় যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান এক প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন ও বাংলাদেশ বিমানের যশোর জেলা ব্যবস্থাপক জাহিদুজ্জামান।

ব্রিফিংয়ে জেলা প্রশাসক বলেন, আগামী ২৮ মার্চ থেকে যশোর-ঢাকা রুটে প্রতিদিন একটি ফ্লাইট যাতায়াত করবে। ক্লাস অনুযায়ী টিকিটের মূল্য হবে ৩ হাজার ২০০ টাকা থেকে ৫ হাজার ২০০ টাকা। আগামীতে এই রুটে ফ্লাইট বাড়ানোর ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।

বিমানের মোবাইল অ্যাপস, ওয়েবসাইট, ট্রাভেল এজেন্ট, ট্যুর অপারেটর, বিমান কল সেন্টার এবং সেল্স কাউন্টার থেকে টিকেট ক্রয় করা যাবে, ব্রিফিংয়ে জানানো হয়।

উল্লেখ্য, গত ২০১৯ সালের ১৫ মার্চ থেকে এই রুটে ঢাকা-যশোর-ঢাকা রুটে বিমান বাংলাদেশের ফ্লাইট চলাচল বন্ধ ছিল।

বর্তমানে দেশের অভ্যন্তরীণ ফ্লাইটগুলোর মধ্যে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, কক্সবাজার ও সৈয়দপুর রুটে বিমানের ফ্লাইট চলছে। ২৬ মার্চ ঢাকা-বরিশাল রুটের ফ্লাইটও পুনরায় চালুর কথা আগেই ঘোষণা দেওয়া হয়েছে। পাশাপাশি ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে সপ্তাহে ৩টির বদলে এখন থেকে ফ্লাইট চলবে ১০টি।

এ ছাড়া ঢাকার বাইরে গত বছরের নভেম্বরে সিলেট-কক্সবাজার-সিলেট ও চলতি বছর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট চালু হয়েছিল। বর্তমানে বন্ধ আছে ঢাকা-রাজশাহীর ফ্লাইট।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন