সোনালী লাইফ ইন্স্যুরেন্সের নতুন সিইও মীর রাশেদ

0

বাংলাদেশে প্রথম এবং পূর্ণাঙ্গ তথ্য প্রযুক্তি নির্ভর সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র নতুন সিইও’র দায়িত্ব গ্রহন করেছেন মীর রাশেদ বিন আমান। তিনি সাবেক সিইও অজিত চন্দ্র আইচ’র স্থলাভিষিক্ত হন।

শুক্রবার (২৬ জুন) সোনালী লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয়ের ইম্পিরিয়াল কনভেনশন সেন্টারে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই দায়িত্ব গ্রহন করেন।

প্রতিষ্ঠানের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অস্ট্রেলিয়ার ইউনিভার্সিটি অফ টেকনোলজি থেকে স্নাতোকত্তর ডিগ্রী অর্জনকারী মীর রাশেদ বিন আমান ২০১৩ সাল থেকেই সোনালী লাইফের প্রথমে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং পরে এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ও সিএফও এর দায়িত্ব পালন করেছেন। তিনি পৃথিবীর বিখ্যাত আর্থিক প্রতিষ্ঠান আমেরিকান এক্সপ্রেস ব্যাংকে চাকরি করেছেন।

সোনালী লাইফ ইন্সুরেন্স লিমিটেডকে চতুর্থ প্রজন্মের প্রথম ও পূর্ণাঙ্গ তথ্য-প্রযুক্তি নির্ভর জীবন বীমা কোম্পানি হিসেবে গড়ে তুলতে মীর রাশেদে বিশাল অবদান আছে। তার নেতৃত্বে ড্রাগন আইটির একঝাক মেধাবী তরুণ দীর্ঘ এক বছরের কঠোর পরিশ্রমে গড়ে তুলেন বর্তমান বিশ্বের অত্যাধুনিক ERP অর্থাৎ ‘এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং সিস্টেম’। যার মাধ্যমে ‘সোনালী লাইফ ইন্সুরেন্স’ তার সকল কাজ কর্ম পরিচালনা করে থাকে। যার জন্য জবাবদিহিতা এবং কমিটমেন্ট বজায় থাকে শতভাগ। এই সিস্টেম নিয়ে ‘সোনালী লাইফ ইন্সুরেন্স’ যে কোন উন্নত দেশের যে কোন বীমা কোম্পানী পাশে দাঁড়াতে পারে।

পুরনো ঢাকার সম্ভ্রান্ত মুসলিম পরিবারে সন্তান মীর রাশেদ বিন আমান ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং দুটি পুত্র সন্তানের জনক। তার পিতা মীর এনামুল করিম আমান এবং মাতা রুবিনা আমান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...