লেবাননে হৃদরোগে বাংলাদেশি যুবকের মৃত্যু

0

লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে মো. রুবেল নামে এক বাংলাদেশি যুবকের অকাল মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ জুলাই) ভোরে নিজ বাসায় তাঁর মৃত্যু হয়। মরদেহ বৈরুতের স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে আছে।

রুবেলের ছোট ভাই মালয়েশিয়া প্রবাসী মো. মোমেন জানায়, দীর্ঘ ৩ বছর আগে ২০১৬ সালে কোম্পানির ভিসায় লেবাননে আসলেও পরে দালালের প্রতারণায় অবৈধ হয়ে যায়। বুরুজ হাম্মুদ এলাকায় ছোট একটি রুম ভাড়া নিয়ে তিনি সেখানে থাকতেন। বিগত ১ মাস যাবত বেকার ছিল বলে তার সহকর্মীরা জানায়।

বুধবার ভোরে বুকে তীব্র ব্যথা অনুভব করলে তিনি মোবাইলে তাঁর কয়েকজন বন্ধুকে জানান। খবর পেয়ে বন্ধুরা বাসায় এসে তাঁকে বিছানায় মৃত অবস্থায় দেখতে পান ।

পরে স্থানীয় থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

মো. রুবেলের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বিটঘর গ্রামে। বাবার নাম আবু তালেব। দেশে পরিবারে স্ত্রী ও ২ সন্তান রয়েছে।

এদিকে মো. রুবেলের অকাল মৃত্যুতে নিজ এলাকাসহ পরিবারে শোকের ছায়া নেমে আসে। মরদেহ দ্রুত দেশে পাঠাতে তাঁর পরিবার দূতাবাসের সাহায্য কামনা করেছেন।

এই রেমিট্যান্সযোদ্ধার অকাল প্রয়াণে আকাশযাত্রা পরিবার শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত করছি এবং শােকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

করোনাময় বিশ্ব : কেমন আছেন ইতালিপ্রবাসী বাংলাদেশিরা

করোনাময় বিশ্ব : কেমন আছেন ইতালিপ্রবাসী বাংলাদেশিরা১৩ জুলাই, সোমবার – ইতালি সময় : সন্ধ্যা ৭ টা , বাংলাদেশ সময় : রাত ১১ টা সঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকঅতিথি:এম এ রব মিন্টু, রাজনীতিবিদসরদার লুৎফুর রহমান, রাজনীতিবিদপলাশ রহমান, প্রবাসী সাংবাদিক, কলামিস্ট

Posted by AkashJatra on Monday, July 13, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...