লেবাননে বাংলাদেশির রহস্যজনক মৃত্যু

0

লেবাননে সুপার মার্কেটের ছাদ থেকে পড়ে রহস্যজনক মৃত্যু হয়েছে প্রবাসী বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা আবুল বাশারের। এটি হত্যা,আত্মহত্যা নাকি তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

বুধবার (৭ অক্টোবর) স্থানীয় সময় সকাল ১০ টায় শহরের আউন মার্কেটে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। তার মরদেহ ইসবেল শহরের মায়োনেট হাসপাতালের হিমঘরে আছে।

আবুল বাশারের বড় ভাই লেবাননপ্রবাসী শাহ আলম জানান, দীর্ঘ ১০ বছর আগে আবুল বাশার আউন মার্কেটের ভিসায় লেবানন আসেন। তিনি বৈধভাবে আউন সুপার মার্কেটে আরো ২৫/৩০ জন বাংলাদেশির সাথে কাজ করে আসছিলেন। গত ২৭ সেপ্টেম্বর দেশে যাওয়ার জন্য তিনি বিমান টিকেটও ক্রয় করেছিলেন। এর আগে স্থানীয় একটি হাসপাতালে করোনা পরীক্ষা করতে গেলে ফলাফল পজিটিভ আসার কারনে তাঁর দেশে যাওয়া বাতিল হয়ে যায়।

শাহ আলম আরো জানান, যেহেতু ২৫/৩০ জন বাংলাদেশি মার্কেটের ছাদে একই রুমে একই সাথে থাকতেন। বাশারের করোনা পজিটিভ হওয়ার পর থেকেই সহকর্মীরা তার সাথে সমস্যা সৃষ্টি করতে থাকে। মারা যাওয়ার আগের দিন মঙ্গলবার রাতে সহকর্মীরা রুম থেকে বের করে দিলে বাশার সারারাত খোলা আকাশের নিচে রাত কাটান।

পরদিন বুধবার সকালে মার্কেটের সম্মুখ অংশে তার দেহ পড়ে থাকতে দেখা যায়। গুরুতর আহত অবস্থায় পরে তাকে স্থানীয় মায়োনেট হাসপাতালে নিয়ে গেলে প্রায় ২ ঘন্টা পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত মৃত্যুর কারন এখনো জানা যায়নি।

আবুল বাশারের বাড়ি বাংলাদেশের কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার ধানুশারা গ্রামে।বাবার নাম জয়নাল আবেদিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।