লেবাননে আওয়ামীলীগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

0

লেবাননে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় আহবায়ক কমিটি লেবানন শাখা।

ময়মনসিংহ গফরগাঁও-১০ আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবুলের সার্বিক তত্বাবধানে ২১ শে ফেব্রুয়ারি রবিবার বিকালে দাওড়ার হাজী রেস্টুরেন্টে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন কেন্দ্রীয় আহবায়ক কমিটির প্রধান আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দোলা মিয়ার সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী লুৎফুর রহমান শ্যামল।

কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য তপন ভৌমিকের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন যুগ্ম আহবায়ক ও সাবেক সিনিয়র সহ সভাপতি সুফিয়া আক্তার বেবী, যুগ্ম আহবায়ক ও সাবেক সভাপতি বাবুল মুন্সী, যুগ্ম আহবায়ক মাহাবুব আলম এবং যুগ্ম আহবায়ক ও সাবেক সহ সভাপতি বাবুল মিয়া।

আলোচনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আহবায়ক কমিটির সদস্য আতিকুল ইসলাম, বিপ্লব মিয়া, ফরিদ ভূঁইয়া, এরশাদ মিয়া, আজাদ হোসেন ভূঁইয়া, শেখ জামাল, সিরাজ মোল্লা, শেফালী ইসলাম, সবুজ মিয়া, হিরন মিয়া, উজ্জল মিয়া, দুলাল মিয়া ও সানি মিয়া।

আলোচনা অনুষ্ঠানে বক্তারা জাতির জনক বঙ্গবন্ধুসহ সকল ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের সম্মিলিত প্রচেষ্টা ও মতামতের ভিত্তিতে অচিরেই একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে, যে কমিটি প্রবাসীদের সমস্যা নিরসনে কাজ করবে।

অনুষ্ঠানে যুবলীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দসহ সংগঠনটির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।