লেবাননে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0

দেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে লেবানন আওয়ামী লীগের আইনাদিলভি-কুক্কুদি শাখা।

শনিবার (২৭ জুন) বিকালে একটি ক্যাফে হাউজে আয়োজিত অনুষ্ঠানে আইনাদিলভি-কুক্কুদি শাখার সাধারণ সম্পাদক আল আমিনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন শাখাটির সভাপতি হাবিব মৃধা।

বিশেষ অতিথি ছিলেন শাখার প্রধান উপদেষ্টা আবুল বাশার, সিনিয়র সহ সভাপতি আব্দুল করিম ও মহিলা সম্পাদিকা নার্গিস আক্তার।

উপস্থিত ছিলেন লেবানন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য ইস্কান্দর আলী মোল্লা, কাসেম সাদী, গাউস সিকদার, বাবুল মুন্সী, আশফাক তালুকদার, নিলু মোল্লা, এস এম জসিম, মশিউর রহমান টিটু, বাবুল মিয়া, নুরুল ইসলাম, আলমগীর ইসলাম, রুহুল আমিন, কবির মিয়া, জিয়াজুল ইসলাম, শাহেদা আক্তার, সুজাত মিয়া, মহসিন মৃধা, আশরাফুল ইসলাম, মিন্টু সরকার, আরিফুল ইসলাম বাদল, জাকির মিয়া, টিপু চৌধুরী, মোঃ নয়ন, খোরশেদ আলম ও এরশাদ খান সহ আরো অনেকে।

বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদ সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, বৈশ্বিক করোনা মহামারী যুগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শত প্রতিকূলতার মাঝেও বাংলাদেশের সকল জনগণের জন্য চিকিৎসা সেবা নিশ্চিতসহ অর্থনীতির চাকাকে সচল রেখেছেন।

লকডাউনে ক্ষতিগ্রস্থ সকল প্রবাসীদের জন্য ত্রাণের ব্যবস্থা করেছেন উল্লেখ করে বক্তারা দলের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে সকলকে দেশে ও প্রবাসে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিশ্ব উম্মার শান্তি কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন জবরুল ইসলাম। কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

বাংলাদেশের জন্য দক্ষিণ কোরিয়ার ইপিএস খাত কোন পথে

বাংলাদেশের জন্য দক্ষিণ কোরিয়ার ইপিএস খাত কোন পথেশেখ মুরাদ হোসেন (শিন মিন হো), অভিবাসন বিশেষজ্ঞ, দক্ষিণ কোরিয়াররবিউল ইসলাম, দক্ষিণ কোরিয়া প্রবাসী২৮ জুন, রোববার – দক্ষিণ কোরিয়া সন্ধ্যা ৬.৩০, বাংলাদেশ বিকেল : ৩.৩০

Posted by AkashJatra on Sunday, June 28, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...