লন্ডনে বাংলাদেশি কুরআনে হাফেজ খুন

0

যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন মো. আকিল মেহেদী (২৪) নামে সিলেটের গোলাপগঞ্জের এক যুবক। তিনি কুরআনের হাফেজ।

নিহত আকিল মেহেদী উপজেলার ঢাকাদক্ষিণের কানিশাইল গ্রামের প্রবাসী জিয়াউর রহমানের পুত্র। শনিবার তিনি হত্যাকাণ্ডের শিকার হলেও তার পরিবার লাশ শনাক্ত করে রোববার।

মো. আকিল মেহেদী মিসরে ইসলাম ধর্ম নিয়ে পড়াশোনা করেন। গত রমজান মাসে লন্ডনের ফিন্সবারি পার্ক এলাকার একটি মসজিদে তারাবিহ নামাজ পড়ান। তার মা একজন কুরআন শিক্ষিকা।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার সকালে পূর্ব লন্ডনের ব্রমলি বাই বো এলাকা থেকে মেহেদীর লাশ উদ্ধার করা হয়। রোববার লাশটি মেহেদীর বলে নিশ্চিত করেন তার স্বজনরা। পুলিশ ঘটনাটিকে হত্যাকাণ্ড হিসেবে শনাক্ত করে তদন্ত শুরু করেছে।

টাওয়ার হ্যামলেটসের সাবেক ডেপুটি মেয়র অহিদ আহমদ জানান, মেহেদীর মতো একজন তরুণ কুরআনে হাফেজের লাশ উদ্ধারের ঘটনায় কমিউনিটি গভীরভাবে শোকাহত।

নিহত আকিল মেহেদীর চাচা হাজী সুলেমান ওরফে দুদু মিয়া। সোমবার রাতে বলেন, আকিল মেহেদী লন্ডনে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। শুনেছি সন্ত্রাসীরা ভাতিজাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। লাশ দেশে আসবে কি না বলতে পারছি না। সূত্র : যুগান্তর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন