রোমে করােনায় ১৮ নতুন শনাক্তের ১৪ জনই বাংলাদেশি

0

ইতালির রাজধানী রোমে গত চব্বিশ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৮ জন। এরমধ্যে ১৪ জনেই বাংলাদেশি বলে জানা গেছে। এদের সবাই ঢাকা থেকে বিশেষ ফ্লাইটে রোমে ফেরা যাত্রী ও তাদের দ্বারা সংক্রমিত হয়েছেন বলে খবর প্রকাশ করেছে স্থানীয় গণমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, রোমে বুধবার পর্যন্ত গত চব্বিশ ঘণ্টায় ১৮ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে। যারমধ্যে ৭৮ শতাংশ অন্য দেশ থেকে আমদানি করা হয়েছে। তবে এদের মধ্যে উল্লেখযোগ্য সংখ্যক বাংলাদেশি কমিউনিটির বলে জানা গেছে।

এছাড়াও দেশটির করোনা ভাইরাস নিয়ে নিয়মিত সংবাদ সম্মেলনে স্বাস্থ্য বিভাগের প্রধান ডা. এঞ্জেলা বেরল্লি বলেন, মঙ্গলবার সারাদেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১১৪ জন। এনিয়ে সর্বমোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দুই লাখ ৪৩ হাজার ২৪৪ জনে পৌঁছেছে। আর গত ২৪ ঘণ্টায় দেশটিতে মৃত্যুবরণ করেছেন ১৭ জন।

আগের খবর : রিজেন্টে, জেকেজির সনদ নিয়ে কেউ ইতালি যাননি : পররাষ্ট্রমন্ত্রী

এনিয়ে দেশটিতে সর্বমোট মৃতের সংখ্যা ৩৪ হাজার ৯৮৪ জন। এছাড়াও গত একদিনে সুস্থ হয়েছেন ৩৩৫ জন। আর বর্তমানে এ রোগে আক্রান্ত হয়ে দেশটিতে চিকিৎসা নিচ্ছেন ১২ হাজার ৯১৯ জন। এদেরমধ্যে ৬০ জনের অবস্থা আশঙ্কাজনক।

উল্লেখ্য, বর্তমানে দেশটিতে বাংলাদেশ ফেরত ও তাদের দ্বারা সংক্রমিত করোনারোগীর সংখ্যা ১৬০ জন।

করোনাময় বিশ্ব : কেমন আছেন ইতালিপ্রবাসী বাংলাদেশিরা

করোনাময় বিশ্ব : কেমন আছেন ইতালিপ্রবাসী বাংলাদেশিরা১৩ জুলাই, সোমবার – ইতালি সময় : সন্ধ্যা ৭ টা , বাংলাদেশ সময় : রাত ১১ টা সঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকঅতিথি:এম এ রব মিন্টু, রাজনীতিবিদসরদার লুৎফুর রহমান, রাজনীতিবিদপলাশ রহমান, প্রবাসী সাংবাদিক, কলামিস্ট

Posted by AkashJatra on Monday, July 13, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...