যুক্তরাষ্ট্রের হাইলি হাম্বেলের ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ বাংলাদেশি মনিকা

0

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে পোশাক প্রস্তুতকারি প্রতিষ্ঠান ‘হাইলি হাম্বেল’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বাংলাদেশি মেয়ে মড়েল মনিকা হক।

হাইলি হাম্বেলের প্রতিষ্ঠাতা লুকনার ডোম্পিয়ারে অফিসিয়ালি ঘোষণা করেন যে, চলতি ডিসেম্বর থেকে আগামী কয়েক বছর সুপার মডেল মনিকা হকই থাকবেন হাইলি হাম্বেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

নিউ ইয়র্কের ম্যানহাটানে জমকালো অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। মনিকা হককে ‘ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর’ হিসেবে তুলে ধরতে ‘ওয়েস্টচেস্টার ফ্যাশন উইকের’ প্রতিষ্ঠাতা জো করবালিস এই অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানের প্রযোজক ছিলেন মার্ক ডি আলউইস, পরিচালনা করেন জো করবালিস।

ফ্যাশন জগতের খ্যাতিমানদের লোকেদের সমাগমের এই অনুষ্ঠানের মধ্যমণি মনিকা হক পরেছিলেন গোলাপি রঙের ওয়ান স্ট্র্যাপলেস একটি ইভিনিং গাউনের সঙ্গে গোলাপি লিপস্টিক, চুলের কালার ছিল বারগুন্ডি। বেস্ট আউটফিটের জন্য মনিকার প্রশংসায় পঞ্চমূখ ছিলেন সবাই।

ঢাকার মেয়ে মনিকা যুক্তরাষ্ট্রে গিয়েছেন বিশ বছর আগে
ঢাকার মেয়ে মনিকা যুক্তরাষ্ট্রে গিয়েছেন বিশ বছর আগে

‘ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর’ হিসেবে ঘোষণার পর মনিকা বলেন, “আমি খুবই খুশি যে আমাকে হাইলি হাম্বেলের মতো ফ্যাশনেবল পোশাক ব্র্যান্ডের অ্যাম্বাসেডর করা হয়েছে। আমার খুবই ভালো লাগে যে এ পোশাকের মূল স্লোগান হলো “শক্তিই সুন্দর”।

বৃহত্তর ঢাকা জেলার সূর্যনগরের বাসিন্দা, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত চিফ ইঞ্জিনিয়ার আজিজুল হকের মেয়ে মনিকা যুক্তরাষ্ট্রে এসেছেন বিশ বছর আগে।

পড়াশোনা করেছেন লন্ডনে বার্মিংহাম কলেজে। নিউ ইয়র্কে ‘উইমেন্স কমিউনিটি এম্পাওয়ারমেন্ট’ নামে একটি অলাভজনক সংগঠনের প্রেসিডেন্ট হিসেবে আছেন তিন বছরের বেশি সময় ধরে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...