মুজিববর্ষ উপলক্ষে কুয়েতে বাংলাদেশিদের ক্রিকেট টুর্নামেন্ট

0

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উৎসব ‘মুজিববর্ষ’ উপলক্ষে কুয়েতে আয়োজন করা হয়েছে প্রবাসী বাংলাদেশিদের ক্রিকেট টুর্নামেন্ট ।

বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েত-এর আয়োজনে টুর্নামেন্টের প্রবাসী বাংলাদেশিদের ২০টি ক্রিকেট দল অংশগ্রহণ করেছে।

গত ২৩ অক্টোবর আব্বাসিয়া ক্রিকেট গ্রাউন্ডে টুর্নামেন্টের উদ্বোধন করেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান, এনডিসি, এফডাব্লিউ, পিএসসি,জি।

বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েতের সভাপতি জাহাঙ্গীর খান পলাশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হুসেনের সঞ্চালনায় ‍ও হুমায়ূন কবির আলীর ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব ও দূতালয় প্রধান নিয়াজ মোর্শেদ, কাউন্সিলর জহিরুল ইসলাম খান, কুয়েতের প্রশাসনিক কর্মকর্তা ব্রিগেডিয়ার ইবরাহিম আল-ধাই, নাসের আল আজমি, হাতেম আল-রাশিদী, আব্দুল আজিজি রাশিদী।

এছাড়াও উপস্থিত ছিলেন ফরিদ উদ্দিন, শেখ মনির, আতাউল গনি মামুন, মো. আকবর হুসেন, শফিকুল ইসলাম বাবুল, মঈন উদ্দিন সরকার সুমন, আ হ জুবেদ, সিনিয়রসহ সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হুসেনসহ অনেকে।

রাষ্ট্রদূত আয়োজকদের প্রশংসা করে বলেন, বিদেশের মাটিতে দেশের সুনাম রক্ষা ও দেশের উন্নয়নে সব ধরনের কর্মকাণ্ডে দূতাবাস সবসময় প্রবাসীদের সহযোগিতা করে যাবে। পাশাপাশি করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ফাইনাল খেলা জাঁকজমকভাবে উদযাপন করার আশা ব্যক্ত করেন তিনি।

টুর্নামেন্টের ফাইনাল খেলা ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।