মালয়েশিয়ায় ব্যবসায়ীকে হত্যার অভিযোগে বাংলাদেশিসহ আটক ৭

0

মালয়েশিয়ান ব্যবসায়ীকে অপহরণ ও হত্যার অভিযোগে একজন বাংলাদেশি নাগরিকসহ সাতজনকে আটক করেছে দেশটির পুলিশ। দাতুক সেরি খেতাবধারী ওাই প্রপার্টি ব্যবসায়ী ১০ জুন বান্দর শ্রী দামসানায় এলাকা থেকে অপহৃত হয়েছিল। অভিযুক্তদের নাম পরিচয় প্রকাশ করেনি সিআইডি।

গতকাল শুক্রবার (২৬ জুন) ও আজ শনিবার আটক করা হয় ৩০ থেকে ৫০ বছর বয়সী সাত অভিযুক্তকে। অভিযুক্তদের সেলানগরের আশেপাশে নেওয়া হয়েছিল।

রাওয়ংয়ের তামান কোসাসোতে যে বাড়িতে ওই ব্যবসায়ী হত্যার শিকার হয়েছিল, সেই বাড়িটি পরিদর্শন করেছেন সেলেঙ্গার সিআইডির চিফ সিনিয়র অ্যাসিস্ট কম দাতুক ফাদজিল আহমতের নেতৃত্ব তদন্ত দল। তদন্তের স্বার্থে অভিযুক্তদের ঘটণাস্থলে আনা হয়েছিল।

এ তথ্য জানিয়ে সিআইডির চিফ সাংবাদিকদের বলেন, অভিযুক্তদেররা ১০ জুন ভিকটিমকে অপহরণ করার পরে তার পরিবার থেকে ১৫৪ মিলিয়ন মালয়েশিয়ান রিঙ্গিত মুক্তিপণ চেয়েছিল। তবে মুক্তিপণ দেওয়া হয়নি।

তিনি আরও বলেন, শনিবার সকাল ৯ টায় অভিযুক্তদের মধ্যে একজন পুলিশকে নিহতের মরদেহের সন্ধান দেয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর জানা যায়, ভিকটিমকে অপহরণের পরে তিন থেকে চার দিনের মধ্যে মেরে ফেলা হয়।

এসএসি ফাদজিল বলেন, অপহরণ ও হত্যা বা মৃত্যুর নেপথ্যে কারণ এখনও জানা যায়নি। তবে প্রাথমিক তদন্তে জানা গেছে যে, অপহরণের পিছনে মাস্টারমাইন্ড ভুক্তভোগীর পরিচিত ছিল।

নিহতের মরদেহটি ময়না তদন্তের জন্য সুনগাই বুলোহ হাসপাতালে পাঠানো হয়েছে। দেহটি ইতিমধ্যে পচন ধরেছে।

করোনাময় বিশ্ব: জনশক্তি রপ্তানি খাত কোন পথে

আবিদা ইসলামরাষ্ট্রদূত, বাংলাদেশ দূতাবাস, দক্ষিণ কোরিয়ানাহিদা সোবহানরাষ্ট্রদূত, বাংলাদেশ দূতাবাস,জর্ডান

Posted by AkashJatra on Sunday, June 21, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...