মালয়েশিয়ায় ‘দাতু শ্রী’ জালাল উদ্দিনকে সংবর্ধনা দিল মহানগর আ.লীগ

0

‘দাতু শ্রী’ উপাধি পাওয়ায় বাংলাদেশি জালাল উদ্দিন সেলিমকে সংবর্ধনা দিয়েছে মালয়েশিয়া মহানগর আওয়ামী লীগ।

রোববার (২৩ অক্টোবর) বিকেলে কুয়ালালামপুরের সানি হোটেলের বলরুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

মালয়েশিয়া মহানগর আওয়ামী লীগের সভাপতি বিএম রাসেলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক শিকদার শান্তর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মালয়েশিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান কামাল, বঙ্গবন্ধু পরিষদ মালয়েশিয়ার সাধারণ সম্পাদক ও মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান মনির।

Travelion – Mobile

আগের খবর : মালয়েশিয়ায় ‘দাতু শ্রী’ খেতাব পেলেন বাংলাদেশি সেলিম

অনুষ্ঠানে মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি দাতো আক্তার হোসেন, সহ-সভাপতি মনির বিন আমজাদ এবং আওয়ামী পরিবারের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে জালাল উদ্দিন বলেন, প্রবাসে আমাদের বাংলাদেশের সুনাম বৃদ্ধি করতে নিঃস্বার্থভাবে কাজ করতে হবে। দেশ ও প্রবাসীদের সেবার মানসিকতা নিয়ে ভালো কিছু করতে সকল প্রবাসী ও কমিউনিটি নেতাদের সহযোগিতা চেয়েছেন তিনি।

মালয়েশিয়ার সব খবর

আলোচনা সভায় বক্তারা বলেন, জালাল উদ্দীন মালয়েশিয়াতে আমাদের বাংলাদেশিদের গর্ব এবং অনুকরণীয় দৃষ্টান্ত। তার এ সম্মানে আমাদের প্রবাসীদের মুখ উজ্জ্বল হয়েছে। আলোচনা সভা শেষে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে জালাল উদ্দিন সেলিমকে সম্মাননা প্রদান করা হয়।

আরও পড়তে পারেন : মালয়েশিয়ায় বাংলাদেশি কর্মীর মর্মান্তিক মৃত্যু

জালাল উদ্দিন সেলিম একজন বাংলাদেশি হিসেবে মালয়েশিয়ায় ব্যবসা-বাণিজ্য, এনজিও, সমাজকল্যাণ ও কমিউনিটির কর্মকাণ্ডে বিশেষ অবদান রাখার জন্য দেশটির মালাকা প্রদেশের রাজপরিবার তাকে সম্মান সূচক এ দাতু শ্রী উপাধি দেন।

জালাল উদ্দীন বৃহত্তর কুমিল্লার দাউদকান্দি উপজেলার ভেলানগর গ্রামের মোহাম্মদ আবদুল আউয়ালের ছেলে। তিনি ১৯৯৫ সালে পড়াশোনার জন্য মালয়েশিয়ায় যান। মালয়েশিয়ায় ইউনিভার্সিটি সাইন্স (ইউএসএম) থেকে শিক্ষা জীবন শেষ করে সেখানেই কর্মজীবন শুরু করেন।

আগের খবর : মালয়েশিয়ায় দাতু শ্রী জালাল উদ্দিন সেলিম সংবর্ধিত

একের পর এক সাফল্যে প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি।

এর আগে ১৪ অক্টোবর জালাল উদ্দিন সেলিমকে বাংলা প্রেস ক্লাব মালয়েশিয়ার পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

al sohar – mobile

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন