মালয়েশিয়ার হাইকোর্টে প্রথম বাংলাদেশি আইনজীবী সেলিম ইসফাক

0
Travelion – Mobile

মালয়েশিয়ার হাইকোর্টে প্রথম আইনজীবী হিসেবে নিযুক্ত হয়েছেন বাংলাদেশের ব্যারিস্টার মোহাম্মদ সেলিম ইসফাক আলী। তিনি শপথগ্রহণ করেছেন।

ব্যারিস্টার মোহাম্মদ সেলিম ইসফাক আলীর বাড়ি ঢাকার নবাবগঞ্জ থানার কাহুর গ্রামে। তিনি গ্রিন হ্যারাল্ড থেকে ‘ও’ লেভেল এবং মাস্টার মাইন্ড থেকে ‘এ’ লেভেল সম্পন্ন করে ২০০৯ সালে ইংল্যান্ডে চলে যান।

২০১৩ সালে যুক্তরাজ্যের নর্থাম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে ও ২০১৪ সালে সোসাইটি অব লিংকন’স ইন থেকে বার এট ল (ইংল্যান্ড এবং ওয়েলস) ডিগ্রি লাভ করেন। ২০১৫ সালে নর্থাম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে মাস্টার্স সম্পন্ন করেন।

amar lab – mobile

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সাবেক পরিচালক ঢাকা চেম্বারের সহ-সভাপতি খোরশেদ আলী মোল্লার ও আলেয়া বেগমের একমাত্র সন্তান। তার স্ত্রী ব্যারিস্টার সুফায়রা জাফর মালয়েশিয়ার নাগরিক। স্বামী-স্ত্রী দুজনেই মালয়েশিয়ার বিখ্যাত ল’ ফার্ম স্মৃতিনূর অ্যান্ড পার্টনারের অংশীদার।

ব্যারিস্টার মোহাম্মদ সেলিম ইসফাক আলীর আইনজীবী নিযুক্ত খবরে বাংলাদেশি কমিউনিটির মাঝে বইছে আনন্দের বন্যা। কমিউনিটি এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা ব্যারিস্টার মোহাম্মদ সেলিম ইসফাক আলীকে অভিনন্দন জানিয়েছেন।

এদিকে, হাইকোর্টে আইনজীবী নিযুক্ত হওয়ায় সেলিম ইসফাক আলীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনের ককাউন্সেলর জি এম রাসেল রানা উপস্থিত তাকে অভিনন্দন জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন