মালদ্বীপে নিয়মিত ফ্লাইট চালু করছে ব্রিটিশ এয়ারওয়েজ

0

ব্রিটিশ এয়ারওয়েজ আগামী বছর প্রথমবারের মতো নিয়মিত মালদ্বীপে ফ্লাইট  পরিচালনা  করবে। শুক্রবার (২৩ ডিসেম্বর)  মালদ্বীপ এয়ারপোর্ট কোম্পানি লিমিটেড এ তথ্য জানিয়েছে 

ব্রিটিশ এয়ারওয়েজ বর্তমানেও মালদ্বীপে চলাচল করে, তবে শুধুমাত্র শীত মৌসুমে। এয়ারলাইনটি এ বছরও মালদ্বীপে মৌসুমী ফ্লাইট পরিচালনা করছে।

এভিয়েশনের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

মালদ্বীপ এয়ারপোর্ট কোম্পানির  কমিউনিকেশন ম্যানেজার শাম্মান শাকির স্থানীয় গণমাধ্যমকে  বলেন,  ব্রিটিশ এয়ারওয়েজ আগামী বছর মৌসুমী ফ্লাইটের বর্তমান ব্যবস্থার সঙ্গে মালদ্বীপে নিয়মিত ফ্লাইট পরিচালনা করবে।

যেহেতু শীতকাল বিরাজ করছে – ব্রিটিশ এয়ারওয়েজ প্রতিদিন মালদ্বীপে চলাচল করে। শাম্মন বলেন, গ্রীষ্মকালীন মৌসুমের সময়সূচী এখনো প্রকাশ করা হয়নি।

“ব্রিটিশ এয়ারওয়েজ মালদ্বীপে চলাচল করে, তবে শীতের জন্য মৌসুমী ভিত্তিতে।  আগামী বছরের থেকে গ্রীষ্মেও তারা ফ্লাইট পরিচালনা করবে।  সারা বছর ধরে, আগে শীতকালীন করতেন এখন  পুরো বছরের  চালু  হচ্ছে,”

 শাম্মান বলেন যে ,বর্তমানে ব্রিটিশ এয়ারওয়েজ এর প্রতিটি ফ্লাইটে ২৯৭ জন যাত্রী আসা যাওয়া করে । ব্রিটিশ এয়ারওয়েজ যুক্তরাজ্যের পতাকাবাহী সংস্থা।

ঐতিহ্যগতভাবে মালদ্বীপের অন্যতম জনপ্রিয় পর্যটন বাজার  ইউকে।  বর্তমানে, যুক্তরাজ্য মালদ্বীপের শীর্ষ দশটি পর্যটন বাজারের তৃতীয় স্থানে রয়েছে – মোট আগমনের ১০.০৪ শতাংশ ।

এভিয়েশনের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

al sohar – mobile

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন