মালদ্বীপে ইউএস বাংলার সরাসরি ফ্লাইট ১৯ নভেম্বর থেকে

0

ইউএস বাংলা এয়ারলাইন্স ঢাকা-মালে-ঢাকা রুটে সরাসরি ফ্লাইটসূচি ঘোষণা করেছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এয়ারলাইন্সটি জানায়, আগামী ১৯ নভেম্বর থেকে তারা মালদ্বীপের রাজধানী মালেতে সরাসরি ফ্লাইট চালু করবে।

ঢাকা-মালে রুটে প্রাথমিকভাবে সপ্তাহে তিন দিন মঙ্গল, শুক্র ও রোববার এয়ারলাইন্সটি সরাসরি ফ্লাইট পরিচালনা করবে।

প্রাথমিকভাবে ঢাকা-মালে রুটে সকল প্রকার কর ও সারচার্জসহ ওয়ানওয়ের নূন্যতম ভাড়া ২৯ হাজার ৫০৮ টাকা এবং রিটার্ন ভাড়া ৪৫ হাজার ৫৪৫ টাকা নির্ধারণ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইউএস-বাংলা প্রতি মঙ্গলবার ঢাকা থেকে সকাল ১১টা ১০ মিনিটে মালের উদ্দেশ্যে উড্ডয়ন করবে এবং স্থানীয় সময় দুপুর ২টা ৩৫ মিনিটে মালেতে অবতরণ করবে।

একই দিন বিকাল ৩টা ৩৫মিনিটে মালে থেকে রওনা দিয়ে রাত ৮টা ৩৫মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করবে।

প্রতি শুক্রবার ঢাকা থেকে সকাল ১০টা ৪৫ মিনিটে মালের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় দুপুর ২টা ১৫ মিনিটে মালেতে অবতরণ করবে।

একই দিন বিকাল ৩টা ১৫মিনিটে মালে থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং রাত ৮টা ১৫মিনিটে ঢাকায় অবতরণ করবে।

এছাড়া প্রতি রবিবার ঢাকা থেকে সকাল ৯টা ৩০ মিনিট মালের উদ্দেশ্যে উড়াল দেবে এবং স্থানীয় সময় দুপুর ১২টা ৫০ মিনিটে মালেতে অবতরণ করবে। একই দিন দুপুর ১টা ৫৫মিনিটে মালে থেকে উড্ডয়ন করে সন্ধ্যা ৬টা ৫৫মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন