মালদ্বীপে অশ্লীল ভিডিওর জন্য ক্ষোভ-তদন্তের মুখে অভিনেত্রী

0
Travelion – Mobile

মালদ্বীপ ন্যাশনাল পার্টি (MNP) একটি ভিডিওর প্রতিক্রিয়ায় তদন্ত শুরু করেছে, যেখানে পার্টির সদস্য মরিয়ম শিফাকে অন্য মহিলার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন দেখা যাচ্ছে।

সোমবার সন্ধ্যায় এমএনপির মুখপাত্র আসরা আহমেদ বলেন,দলের শৃঙ্খলা কমিটি তদন্ত শুরু করেছে। পুলিশের একজন মুখপাত্র বলেছেন যে, ভিডিওটি পুলিশের নজরে এসেছে এবং তারা এটি খতিয়ে দেখছে।

মরিয়ম শিফা পেশায় একজন অভিনেত্রী এবং মডেল যিনি টিকটক থেকে খ্যাতি অর্জন করেছেন ৷ রোববার সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয় প্রশ্নবিদ্ধ ভিডিওটি।

দেশটির সান পত্রিকার অনলাইনে প্রকাশিত খবরে বলা হয়, ফাঁস হওয়া ভিডিওর পরিপ্রেক্ষিতে, শিফাকে তিনি যে নাচের দলে কাজ করতেন তা থেকে বের করে দেওয়া হয়েছিল। দলটি খ্যাতনামা অভিনেতা জাদুল্লা ইসমাইল এবং অংশীদারদের দ্বারা পরিচালিত হয়।

amar lab – mobile

জাদুল্লা ফেসবুকে লিখেছেন যে শিফা মহিলাদের সাথে যৌন সম্পর্কে জড়িত থাকার কথা স্বীকার করার পরে তাকে নাচের দল থেকে বের করে দেওয়া হয়েছিল।

অশ্লীল ভিডিওটি জনসাধারণের ক্ষোভের জন্ম দিয়েছে, অনেকে মরিয়ম শিফার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছে।

এদিকে শিফা মঙ্গলবার একটি বিবৃতি জারি করে দাবি করেছে যে এটি একটি ডিপফেক এডিট ভিডিও।

“এটা ছিল আমাকে বদনাম করার পূর্ব পরিকল্পিত প্রচেষ্টা! আমি আমার রাজনৈতিক আনুগত্য পরিবর্তন করায় আমাকে হেয় করার জন্য এটা একটা ব্যক্তিগত আক্রমণ! সংবাদ মাধ্যমের লেখাগুলো ভুয়া খবর! এটা আমার সাথে করা হয়েছে কারণ আমি একজন নারী!” তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন।

একটি সাংস্কৃতিক পরিবারে সিনেমা-বান্ধব পরিবেশে বেড়ে উঠেছেন মরিয়ম শিফা। তার বাবা একজন বিশিষ্ট বোডুবেরু বাদক এবং মা একজন গায়িকা। নিজের গান এবং নাচের দক্ষতার কৃতিত্ব বাবা-মাকে দিয়েছেন শিফা। তার “অভিনেত্রী হওয়ার স্বপ্ন” পূরণে বিশাল ভূমিকা পালন করেন মা। আইশাথ রিশমি, নুজুহাত শুয়াইব এবং আলী সেজান তার অনুপ্রেরণা ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন