বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন লুলু গ্রুপের চেয়ারম্যান

হেলিকপ্টারের জরুরি অবতরণ

0

ভাগ্যে ভালো থাকায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন বহুজাতিক সংস্থা লুলু গ্রুপের চেয়ারম্যান, মধ্যপ্রাচ্যের ‘রিটেইল কিং’ ইউসুফ আলী এম.এ। তাকে বহনকারী হেলিকপ্টার দুযোর্গপূর্ণ আবহাওয়ার পড়ে এমন আশংখার পরিস্থিতি দেখা গিয়েছিল এবং জরুরী অবতরণ করে রক্ষা পায়।

রবিবার সকালে দক্ষিণ ভারতের কেরালার রাজ্যের বন্দনগরী কোচিতে এই ঘটনা ঘটে। পাইলটসহ ইউসুফ আলী, তাঁর স্ত্রী এবং আরও দু’জন যাত্রী বহনকারী হেলিকপ্টারটিতে নিরাপদ জায়গায় জরুরী অবতরণ করতে হয়েছিল।

লুলু গ্রুপ ইন্টারন্যাশনালের যোগাযোগ পরিচালক ভি নন্দকুমারের জারি করা বিবৃতিতে বলা হয়েছে, “বর্তমানে কেরালার কোচিতে থাকা ইউসুফ আলী এম.এ তাঁর বাড়ি থেকে কাছের একটি হাসপাতালে একজন অসুস্থ আত্মীয়কে দেখতে হেলিকপ্টারে করে রোনা হয়েছিলেন। হঠাৎ করে বিরূপ আবহাওয়ার পরিস্থিতি এবং ভারী বৃষ্টির শুরু হলে দুঘর্টনার আশংখা দেখা দেয়। অভিজ্ঞ পাইলটরা ইউসূফ আলীসহ যাত্রীদের এবং শহরবাসীর জীবনের ঝুঁকি রোধ করতে নিরাপদ জায়গায় জরুরী অবতরণ করে।”

ফোর্বস ম্যাগাজিনের তালিকায় মধ্যপ্রাচ্যে শীর্ষ ভারতীয় ধনী ইউসুফ আলীর সম্পদের পরিমাণ প্রায় ৫ বিলিয়ন ডলার । বিশ্বজুড়ে ২২ টি দেশে তার লুলু চেইন শপের ২০৪টিরও বেশি স্টোরে ৫০ হাজারেরও বেশি কর্মী রয়েছে। প্রবাসে সবচেয়ে বেশি ভারতীয় নিয়োগদাতা ইউসুফ আলী।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন