বাহরাইনে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি নিহত

0

মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইনে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক প্রবাসী বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা। তার নাম সিদ্দিক মিয়া (৩২)। তিনি কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের বিলেরপাড় গ্রামের রজিব আলীর ছেলে।

শনিবার বাংলাদেশ সময় বিকালে বাহরাইনের রফা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সিদ্দিক মিয়া প্রায় ১৩ বছর আগে বাহরাইনে পাড়ি জমান। তিনি সেখানে গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

৫ বছর আগে দেশে এসে বিয়ে করেছেন। নিঃসন্তান সিদ্দিক মিয়ার স্ত্রী ও এক ভাই রয়েছেন।

নিহত প্রবাসীর ভাগিনা লিয়াকত আলী জানান, শনিবার তিনি বাহরাইন আলদুর নামের এলাকার উদ্দেশ্য কাজের লোক (শ্রমিক) আনার জন্য গাড়ি নিয়ে বের হন। এ সময় রফা এলাকায় পৌঁছামাত্র আকস্মিকভাবে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। মরদেহ দেশে আনার চেষ্টা চলছে।

এই রেমিট্যান্সযোদ্ধার অকাল প্রয়াণে আকাশযাত্রা পরিবার শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত করছি এবং শােকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

করোনাময় বিশ্ব : কেমন আছেন কাতারপ্রবাসী বাংলাদেশিরা (পর্ব ১)

করোনাময় বিশ্ব : কেমন আছেন কাতারপ্রবাসী বাংলাদেশিরা (পর্ব ১)অতিথি:আনোয়ার হোসেন আকন, সভাপতি, বাংলাদেশ কমিউনিটি, কাতারনুর মোহাম্মদ, সভাপতি, বাংলাদেশ লেখক ও সাংবাদিক এসোসিয়েশন, কাতারনাদের চৌধুরী, রিজার্ভ পোর্টফোলিও ম্যানেজার, কাতার সেন্ট্রাল ব্যাংকআমিনুল ইসলাম, হেড অব স্কুল ক্রিকেট, কাতার ক্রিকেট এসোসিয়েশনসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপক১০ জুলাই, শুক্রবার – কাতার সময় : রাত ৮ টা—-বাংলাদেশ সময় : রাত ১১ টা

Posted by AkashJatra on Friday, July 10, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...