বাহরাইনে বাংলাদেশি গৃহিণীদের নিয়ে রান্না প্রতিযোগিতা

0

বাহরাইনের প্রবাসী বাংলাদেশি গৃহিণীদের নিয়ে প্রথমবারের মতো হয়ে গেল রান্না প্রতিযোগিতা ‘কুক হাবিবি কুকিং কনটেস্ট ২০২১’। নতুন বছরের প্রথম দিনে ভার্সেটাইলো গ্রুপের প্রধান কার্যালয়ে আয়োজিত প্রতিযোগিতায় ৪৬ জন বাংলাদেশি গৃহিণী অংশ নেন।

দিল আফরোজের সভাপতিত্বে এবং ফাইজা ও শাহিনের পরিচালনায় প্রতিযোগিতার প্রধান বিচারক ছিলেন রাষ্ট্রদূত ড. মুহাম্মাদ নজরুল ইসলামের সহধর্মিণী নাজমুন নাহার হাবিব। অন্য বিচারকদের মধ্যে ছিলেন ফরিদা বেগম, আসমাউল হুসনা, খন্দকার জিন্নাত আলম, সায়মা আহমেদ হাফসা প্রমুখ।

অতিথিদের মধ্যে ছিলেন প্রবাসীদের পাসপোর্ট ও অন্যান্য সেবা দানকারী প্রতিষ্ঠান ‘ভার্সেটাইলো গ্রুপ’ ভার্সেটাইলো লন্ডন ডব্লিউএলএলের চেয়ারম্যান শেখ খলিফা বিন সালমান আল খলিফা, ভার্সেটাইলো গ্রুপের চেয়ারম্যান কামরুল আহসান, বাহরাইনস্থ সাংবাদিক ফোরামের সভাপতি বশির আহমেদ প্রমুখ। এ আয়োজন করা হয়েছিল।

অনুষ্ঠানের জানানো হয়, ‘কুক হাবিবি’ একটি মোবাইল অ্যাপ্লিকেশন। এটি ৯ জানুয়ারি বাহরাইনে চালু হবে, যার মাধ্যমে বাহরাইনে বাংলাদেশি গৃহিণীরা অনলাইনে তাঁদের রান্না প্রদর্শন করতে পারবেন। আগ্রহী গৃহিণীদের কাছে নিজ হাতের তৈরি খাবার দৈনিক, মাসিক কিংবা চাহিদামতো বিক্রয় ও সরবরাহ করা যাবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।