বাহরাইনে করোনায় ক্ষতিগ্রস্ত বাংলাদেশিদের খাদ্যসামগ্রী বিতরণ

0

বাহরাইনে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশি মালিকানাধীন সিয়াম শাহ্ বিজনেস গ্রুপ।

রোববার ((২৭ ডিসেম্বর) দেশটির রাজধানী মানামায় নিজস্ব কার্যালয়ে গ্রুপের চেয়ারম্যান শেখ মোহাম্মদ সিয়াম শাহ্’র নেতৃত্বে ক্ষতিগ্রস্ত বাংলাদেশিদের মাঝে এ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বৃহত্তর ফরিদপুর জনকল্যান পরিষদ বাহরাইন শাখার সভাপতি মো. সেলিম, রফিক হাজারী, মাদারীপুর জেলা সোসাইটির সভাপতি সাহাবউদ্দিন সিকদার, সিয়াম শাহ্ বিজনেস গ্রুপের ম্যানেজার সিহাব শাহ্, সুপারভাইজার সেলিম মিয়া।

সহযোগিতা করেন গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর রনজন সিং, লোকমান আকন, মো.আলমাস, মো. ইসমাইল মোল্লা, রাজীব শিকদার, মো. শাহীন, সালাম ফরাজী, মামুন, চুন্নু, জনিসহ সিয়াম শাহ্ বিজনেস গ্রুপের কর্মকর্তা-কর্মচারীরা।

প্রসঙ্গতঃ বাহরাইনে করোনা মহামারির শুরু থেকে বাংলাদেশ দূতাবাসের পাশাপাশি প্রবাসী সংগঠনগুলো এবং বিভিন্ন বাংলাদেশি ব্যবসায়িক প্রতিষ্ঠান ও কমিউনিটির বিত্তবানরা সহায়তা দিয়ে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন বাংলাদেশিদের পাশে দাঁড়ান।

শেখ মোহাম্মদ সিয়াম শাহ্ বলেন, বিশ্ব আজ মহামারি করোনাভাইরাসে আক্রান্ত। এতে করে প্রবাসী বাংলাদেশিরা কর্মহীন হয়ে পড়েছেন। তাদের এই দুঃসময়ে আমি আমার সাধ্য অনুযায়ী প্রবাসীদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। মহামারিতে এই সহযোগিতা অব্যাহত থাকবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।