বাহরাইনে অসহায় বাংলাদেশিদের মানবিক সহায়তা দিয়ে যাচ্ছে দূতাবাস

0

বাহরাইনে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত প্রবাসী বাংলাদেশিদের মাঝে মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে বাংলাদেশ দূতাবাস বাহরাইন।

শনিবার (২০ জুন) স্থানীয় বিকেলে রাজধানী মানামায় বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলোর প্রতিনিধিদের হাতে পরবর্তী ধাপের মানবিক সহায়তার বক্সগুলো তুলে দেওয়া হয়।

একই সঙ্গে বাহরাইনে ক্ষতিগ্রস্ত বাংলাদেশিদের সহায়তায় সরকারের অনুদানের পাশাপাশি সহযোগিতা নিয়ে অংশ গ্রহনকারী প্রবাসী সংগঠনগুলোকে আনুষ্ঠানিকভাবে এ ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়।

বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম মানবিক সহায়তার বক্সগুলো তুলে দেন। এ সময় দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মো. রবিউল ইসলাম ও লেবার কাউন্সিলর (শ্রম সচিব) শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

কমিউনিটি সংগঠক ও নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি জহির উদ্দিন মোহাম্মদ বাবরের নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন মঞ্জুর আহমেদ, মজিবুর রহমান, অবিনাশ পাল, সোহেল আহমেদ, বকুল সূত্রধর, দুলাল দাস, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক প্রকৌশলী আশিফ আহমেদ, কাউছার আহমেদসহ অনেকে।

প্রসঙ্গতঃ গত (৪ এপ্রিল) থেকে মানবিক সহায়তা হিসেবে খাবার ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ কার্যক্রম শুরু করে বাংলাদেশ দূতাবাস। প্রায় ৫১০০ জন প্রবাসী বাংলাদেশি কর্মী আবেদনের মাধ্যমে এতে নিবন্ধিত হয়েছেন। নিবন্ধিত সকলের নিকট খাদ্যসামগ্রী প্যাকেট ইতোপূর্বে কমিউনিটির নেতৃবৃন্দের সহায়তায় পৌঁছে দিয়েছে দূতাবাস। নতুন করে আরও ১ হাজার ক্ষতিগ্রস্তকে এ সহায়তা দেয়ার ব্যবস্থা করলো দূতাবাস কর্তৃপক্ষ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...