ফ্লাইটের খাবারে সাপের কাটা মাথা!

0
Travelion – Mobile

উড়ন্ত ফ্লাইটে সাপের দেখা পাওয়া তো রীতিমতো ভয়ঙ্কর বিষয়। কিন্তু অবাক হলেও সত্যি যে, আকাশে থাকা অবস্থায় ফ্লাইট যাত্রীদের জন্য পরিবেশন করা খাবারেই দেখা গেছে সাপের মাথা।

সানএক্সপ্রেস নামের সংস্থার ফ্লাইটটি তুরস্কের রাজধানী আঙ্কারা থেকে জার্মানির ডুসেলডর্ফ যাচ্ছিল। যাত্রাপথে ফ্লাইটের এক ক্রু নিজের খাবারে সাপের মাথা দেখতে পান। পরবর্তী সাপের মাথাসহ সেই খাবারের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়েছে।

এভিয়েশন ব্লগ ওয়ান মিল অ্যাট এ টাইমের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের করা এক প্রতিবেদনে এ কথা বলা হয়।

amar lab – mobile

ঘটনার পরপরই তুর্কি-জার্মান বিমান সংস্থাটি বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। পাশাপাশি এক বিবৃতিতে বিমান সংস্থা ঘটনাটিকে একেবারেই অগ্রহণযোগ্য। এছাড়া, যে খাবারে সাপের মাথাটি পাওয়া গেছে, সেটিও আপাতত ফ্লাইটে সরবরাহ করা হবে না।

ওই ফ্লাইটে খাবার সরবরাহের দায়িত্বে ছিল সানকাক ইনফ্লাইট সার্ভিসেস। ক্যাটারিং প্রতিষ্ঠানটি তাদের রান্না করার জায়গায় সাপ থাকার বিষয়টি অস্বীকার করেছে।

তাদের দাবি, ২৮০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় তারা খাবার রান্না করে থাকে। কাজেই রান্নার জায়গার আশেপাশে সাপ থাকার প্রশ্নই আসে না। তাছাড়া, রান্না করার সময় খাবারে অনুমিতভাবে কোনো বিদেশি বস্তুও ব্যবহার করা হয়নি।

তবে ফ্লাইটে সাপ থাকার ঘটনা এবারই প্রথম না। এ বছরের ফেব্রুয়ারিতে মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে তাওয়াউগামী এয়ারএশিয়ার এক ফ্লাইটে একটি সাপ দেখা যায়। পরবর্তীতে সাপটি চোখে পড়ার পর ফ্লাইটটি কুচিংয়ে স্থানান্তরিত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন