ফ্রান্সে আফ্রিকান রুমমেটদের হাতে বাংলাদেশি খুন

0

ফ্রান্সে আফ্রিকানদের হাতে নৃশংসভাবে খুন হয়েছে এক প্রবাসী বাংলাদেশি। জালাল আহমেদ নামের ৩০ বছরের বাংলাদেশিকে তার রুমমেট ২ জন আফ্রিকান মিলে হত্যা করে।

১৮ জুলাই রাতে রাজধানী প্যারিস থেকে ২৮ কিলোমিটার দূরে স্যারজি (Cergy ) এলাকায় এই ঘটনা ঘটে। জালাল ওই এলাকায় সরকারি একটি বাসায় আরও এক বাংলাদেশিসহ ঘাতক আফ্রিকান নাগরিকদের সাথে একত্রে বসবাস করতেন।

জানা গেছে, ২ আফ্রিকান রুমমেট মিলে জালালকে হত্যা করে। পরে প্যান্টের বেল্ট দিয়ে পালঙ্কের খুঁটির সাথে ঝুলিয়ে রাখে জালালের মরদেহ।

আগের খবর : স্পেনে বৈধতার দাবিতে বাংলাদেশিসহ অভিবাসীদের মহাসমাবেশ

২ আফ্রিকান নাগরিককে পুলিশ গ্রেপ্তার করেছে বলেও জানা গেছে। জালালের মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

হত্যা মূল কারণ এখনও জানা যায়নি। তবে তার এক বন্ধুর কাছ থেকে জানা গেছে, জালাল গত কিছুদিন আগে ৭০০ ইউরো দামের একটি মোবাইল ফোন কিনেছিল। ধারণা করা হচ্ছে এই মোবাইলের কারণে হত্যাকাণ্ড হতে পারে।

নিহত জালাল সিলেটের আখালিয়া ধামালি পাড়া সোনালি আবাসিক এলাকার মরহুম আম্তর আলীর ছেলে।

এই রেমিট্যান্সযোদ্ধার অকাল প্রয়াণে আকাশযাত্রা পরিবার শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত করছি এবং শােকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

করোনাময় বিশ্ব : কেমন আছেন স্পেনপ্রবাসী বাংলাদেশিরা

১৯ জুলাই, রবিবার – স্পেন সময় : বিকেল ৪.০০ টা, বাংলাদেশ সময় : রাত ৮.০০ টা অতিথি: খোরশেদ আলম মজুমদার , সভাপতি, বায়তুল মোকারম বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটিফজলে এলাহী, সভাপতি, মানবাধিকার সংগঠন ভালিয়েন্তে বাংলামোহাম্মদ কামরুল, মানবধিকার কর্মী, বার্সেলোনা, স্পেন মোহাম্মদনাসিরুল ওয়াহাব অপু, স্প্যানিস অনুবাদক ও বিশ্লেষক, মাদ্রিদ, স্পেনসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকসমন্বয় ও সহযোগিতা : কবির আল মাহমুদ, লেখক ও সাংবাদিক

Posted by AkashJatra on Sunday, July 19, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...