প্রয়াত চার আ.লীগ নেতাকে ইতালি গরিঝিয়া মনফালকনে যুবলীগের স্মরণ

0

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ এবং আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান, শরিয়তপুর নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী বারীর প্রয়াণে স্মরণসভা ও দোয়া মাহফিল আয়োজন করে ইতালির গরিঝিয়া মনফালকনে আওয়ামী যুবলীগ।

গত রবিবার দুপুরে মনফালকনে ইতালি আওয়ামী লীগের সদস্য মজনু দেওয়ানের বাসায় আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন মনফালকনে গরিঝিয়া আওয়ামী যুবলীগের নেতা শফিকুল ইসলাম মাজহারুল।

সোহাগ মুন্সি ও মামুন আল রশিদ পরিচালনায় স্মরণসভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম সোহাগ , মনফালকনে গরিঝিয়া শাখা আওয়ামী লীগের সহ সভাপতি মো. তোফাজ্জল হোসেন (তপন), আওয়ামী লীগ নেতা মুহাম্মদ সারোয়ার কাওসার, যুবলীগের নেতা আব্দুর রাফিক (লিটন), মো. আসরাফ উদ্দিন, মো. জনি মিয়া, মো. সুজন হাওলাদার, জাকির হোসেন, মো. শাহিন মৃধা,মো. মোস্তাক, সাইদুর রহমান, মাহবুব আলম, এম ডি শফিকুল ইসলাম, হাজী শহিদুল্লাহ মিয়া, রফিকুল ইসলাম (বাবুল), মো. গোলাম আজম, বিল্লাল মিয়া, জিল্লু মিয়া,বাকের মিয়া, মো. সুমন বকশি,নরুল হক বেপারী, হোসাইন আরিফ, ইলিয়াছ সরদার, সোলাইমান খান,সাইদুল আলম (রুবেল), মানিক মোল্লা, সুজন ফকির, মো. সগির আহমেদ, আবু রাফা বেলাত (বাপ্পি), বাবু দেওয়ান, সিরাজ রাড়ী, মোমেন আহমেদ ভূইয়া, হোসেন ঢালি, খন্দকার সাজ্জাদ, হোসেন পেদা, বাবু মোল্লা, আব্দুর রসিদসহ ইতালি মনফালকনে আওয়ামী লীগ, যুবলীগের নেতৃবৃন্দরা ছাড়াও মনফালকনে বসবাসরত অনেক প্রবাসী উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, দেশ ও জাতির কল্যাণে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ এবং সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমাদ কামরানের অসামান্য অবদান রয়েছে। শরিয়তপুর নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী বারীও ছিলেন বঙ্গবন্ধু আদর্শের নিবেদিত প্রাণ। ত্যাগী এই নেতাদের মৃত্যুতে জাতি প্রকৃত দেশপ্রেমিকদের হারাল। রাজনীতিতে তাদের শূন্যতা কখনো পূরণ হবার নয়।

সভা শেষে মরহুম নেতাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরিচালনা করেন বাইতুল ইসলাম জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব মাওলানা রহমত উল্লাহ।

করোনাময় বিশ্ব : কেমন আছেন পর্তুগালপ্রবাসী বাংলাদেশিরা

করোনাময় বিশ্ব : কেমন আছেন পর্তুগালপ্রবাসী বাংলাদেশিরাঅতিথিরানা তসলিম উদ্দিন, সভাপতি, বাংলাদেশ ইসলামিক সেন্টার, পর্তুগালএনামুল হক, প্রবাসী উদ্যোক্তারনি মোহাম্মদ, আহবায়ক, বাংলা প্রেস ক্লাব, পর্তুগালসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপক২৮ জুন, রোববার – পর্তুগাল সময় : বিকেল ৫ টা, ইউরোপ সময় : সন্ধ্যা ৬ টা, বাংলাদেশ সময় : রাত ১০ টা

Posted by AkashJatra on Sunday, June 28, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...