প্রহসনের নির্বাচনে লেবানন আওয়ামীলীগকে ধ্বংসের পাঁয়তারা

শ্রমিক দিবস ও ইফতার অনুষ্ঠানে নেতাদের দাবি

0

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার নেতাদের দাবি, মুক্তিযুদ্ধের চেতনা ও আওয়ামীলীগের নামে তথাকথিত কিছু বহিরাগত অর্থের প্রভাবে সংগঠনের পরিপন্থী একটি প্রহসনের নির্বাচনের মাধ্যমে লেবানন আওয়ামীলীগকে ধ্বংস করার পাঁয়তারা করছে। তারা আওয়ামীলীগের নাম ব্যবহার করে বিভিন্ন সময়ে সাধারন প্রবাসীদের সাথে প্রতারনাসহ বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছে।

রবিবার (২ মে) কুকুদি এলাকায় একটি ক্যাফে হাউজে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি লেবানন শাখা আয়োজিত মহান শ্রমিক দিবস ও ইফতার মাহফিলের অনুষ্ঠানে নেতারা এ কথা ।

আওয়ামী লীগ লেবানন শাখার সভাপতি আবুল বাশার প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন সংগঠনটির সাধারন সম্পাদক মশিউর রহমান টিটু ও যুগ্ম সাধারন সম্পাদক এস এম জসিম।

বক্তব্য রাখেন উপদেষ্টা আশফাক তালুকদার, টিপু চৌধুরী ও সাহেদ খান, সহ সভাপতি রুহুল আমিন, রানা ভূঁইয়া ও রিয়াজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত মিয়া ও শেখ কামাল।

বক্তারা আরো বলেন, যিনি পূর্বে বিএনপি’র সাথে যুক্ত ছিলেন, যার বিরুদ্ধে ভিসা কেলেঙ্কারীসহ নানা অভিযোগে রয়েছে, তিনি আওয়ামীলীগের সভাপতি পদে প্রার্থী হয় কিভাবে?বক্তারা তাদের ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহবানসহ এই প্রহসনের নির্বাচনের তীব্র প্রতিবাদ জানান।

উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য ও সিনিয়র সহ সভাপতি ইস্কান্দার আলী মোল্লা, উপদেষ্টা কাসেম সাদী ও জাকির হোসেন রানা, সহ সভাপতি নুরুল ইসলাম, নিলু মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হাজারী, হাবিব মৃধা ও নাসিমা আক্তার, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম ও সোনিয়া আক্তার, দপ্তর সম্পাদক মহসিন মজুমদার, মহিলা সম্পাদিকা সুস্মিতা ইসলাম সহ শেখ ফরিদ, আতিকুর রহমান, নয়ন মোহাম্মদ, শেখ বাবুল, আশরাফুল আলম, হিমেল মিয়া, কাওসার হাসান, মোঃ আলামিন, মানিক, সিরাজ, জুয়েল, মারুফ মৃধা, পরশ আলী ও এরশাদ আলীসহ আরো অনেকে।

অনুষ্ঠানে সংগঠনের সহ সভাপতি রুহুল আমিন ও রিয়াজুল ইসলামের স্বদেশ গমন উপলক্ষে তাদের হাতে সম্মাননা তুলে দেন সংগঠনটির নেতৃবৃন্দ। সবশেষে ইফতার মাহফিলে মুসলিম উম্মাহসহ দেশ, জাতি ও বিশ্ব মানবতার শান্তি কামনায় বিশেষ দোয়া মুনাজাত করেন সহ সভাপতি মতিউর রহমান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন